ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘অগ্নিসন্ত্রাসীরা যেন ক্ষমতায় ফিরতে না পারে সতর্ক থাকতে হবে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২৩
‘অগ্নিসন্ত্রাসীরা যেন ক্ষমতায় ফিরতে না পারে সতর্ক থাকতে হবে’

চাঁদপুর: স্বাধীনতাবিরোধী, খুনি ও অগ্নিসন্ত্রাসীরা যেন আর কখনোই ক্ষমতায় ফিরতে না পারে সে বিষয়ে সতর্ক থাকতে সকলের প্রতি আহ্বান জানান চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরে চাঁদপুরের মতলব উত্তরে উপজেলা অডিটোরিয়ামে দুস্থ, গরীব ও অসহায় পরিবারের মাঝে ঢেউটিন ও গৃহ নির্মাণের মঞ্জুরির চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নুরুল আমিন রুহুল বলেন, দেশকে বাঁচাতে হলে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। আপনারা জানেন ১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় এসে কমিউনিটি ক্লিনিক চালু করে। কিন্তু ২০২১ সালে আগুনসন্ত্রাসী বিএনপি ক্ষমতায় এসে কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়। পুনরায় আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে কমিউনিটি ক্লিনিক চালু করে।

মতলববাসীর উদ্দেশ্যে তিনি বলেন, আগামী নির্বাচনে মতলব-গজারিয়া ঝুলন্ত ব্রিজ বাস্তবায়ন করতে হলে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল এমরান খাঁনের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আওরঙ্গজেবের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন-উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও গজরা ইউপি চেয়ারম্যান শহিদুল্লা মাস্টার, জেলা পরিষদের সদস্য আলাউদ্দিন সরকার, সংরক্ষিত মহিলা সদস্য তাসলিমা আক্তার আঁখি, ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রেজাউল করিম, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ প্রমুখ।

এ সময় ৪০ জন দুস্থ, গরীব ও অসহায় পরিবারের নারী-পুরুষের হাতে ঢেউটিন ও গৃহ নির্মাণের জন্য মঞ্জুরির চেক তুলে দেন এমপিসহ অতিথিরা।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, নভেম্বর ৯ , ২০২৩
এসএএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।