ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিএনপি একটি সন্ত্রাসী দল: এমপি মকবুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
বিএনপি একটি সন্ত্রাসী দল: এমপি মকবুল

পাবনা: বিএনপি একটি সন্ত্রাসী দল বলে মন্তব্য করেছেন পাবনা-৩ আসনের (চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর) এমপি
মো. মকবুল হোসেন।

তিনি বলেন, বিএনপি একটি সন্ত্রাসী দল।

তারা আন্দোলনের নামে আগুন সন্ত্রাস করে মানুষ হত্যা করছে। তারা সরকারের উন্নয়ন দেখতে পায় না। তারা মানুষ হত্যা করে ক্ষমতায় আসতে চায়। এ সরকার সাধারণ মানুষের জন্য ভাতার ব্যবস্থা করেছে। কৃষকের জন্য কাজ করছে। দেশকে উন্নয়নে চূড়ান্ত পর্যায়ে নিয়ে গেছে। এখন বাংলাদেশ বিশ্বের কাছে রোল মডেল। আর এসব উন্নয়ন হয়েছে সরকারে ধারাবাহিকতা ও শেখ হাসিনার সরকার থাকার কারণে। তাই আসছে জাতীয় সংসদ নির্বাচনে আবার নৌকা প্রতীকে ভোট দেবেন।


রোববার (১২ নভেম্বর) দুপুরে পাবনা ফরিদপুর উপজেলার ফরিদপুর ইউনিয়নের বেড়হাউলিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সরকারি বিভিন্ন ভাতা ও সুবিধাভোগীদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ফরিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সরোয়ার হোসেন।  

অনুষ্ঠানে বক্তারা বলেন, ফরিদপুর উপজেলার মানুষ আগে রাতে ঠিকমতো ঘুমাতে পারত না। বিএনপির সন্ত্রাসীরা কাউকে শান্তিতে থাকতে দেয়নি সেই সময়ে। আর আজ বর্তমান সরকারের উন্নয়নের ছোঁয়ায় তাদের জীবনযাত্রার মান পাল্টে গেছে। রাস্তাঘাট থেকে শুরু করে সব স্থানে অবকাঠামোগত উন্নয়ন হয়েছে। প্রতিটি গ্রামে আজ বিদ্যুৎ পৌঁছে গেছে। এ সরকারের সময়ে গ্রামের সাধারণ মানুষ সরকারের দেওয়া সব ধরনের উপকার ভোগ করছেন।  

0অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ফরিদপুর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাপ হোসেন, ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আশরাফুল কবীর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম কুদ্দুস, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. হালিম, হাদল ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান মো. সেলিম হোসেন, ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল গফুর, পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেমসহ অনেকে।

সরকারিভাবে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতাসহ ১২ ধরনের ভাতা-সুবিধা দেওয়া হচ্ছে। ফরিদপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে সরকারি সুবিধাভোগী প্রায় পাঁচ হাজার নারী, পুরুষ ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
এসআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।