ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দল ছাড়লেন বিএনপির ২ নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
দল ছাড়লেন বিএনপির ২ নেতা জহুরুল ইসলাম ও সাইফুল ইসলাম

সিরাজগঞ্জ: দল ছাড়লেন মো. জহুরুল ইসলাম নামে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা বিএনপির এক নেতা। এছাড়া পদত্যাগ করেছেন একই উপজেলার তালম ইউনিয়ন বিএনপির নেতা সাইফুল ইসলাম।

দলীয় পদ ও সাধারণ সদস্য পদ থেকে অব্যাহতি চেয়ে বুধবার (১৫ নভেম্বর) ডাকযোগে তাড়াশ উপজেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর লিখিত চিঠি পাঠিয়েছেন তারা।

জহুরুল তাড়াশ উপজেলা বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য পদে দায়িত্বরত ছিলেন ও সাইফুল তালম ইউনিয়ন বিএনপির নেতা।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেন জহুরুল ইসলাম।  

তিনি বলেন, উপজেলা বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে আমার নাম দেওয়া হয়েছে। আমি এ পদ গ্রহণ করিনি। এছাড়া আমি প্রজাতন্ত্রের কর্মচারী হিসেবে দায়িত্ব পালন করছি। এমতাবস্থায় আমি তাড়াশ উপজেলা বিএনপির কার্যকারী কমিটির সদস্য পদ থেকে স্বেচ্ছায় অব্যাহতি চেয়ে ডাকযোগে চিঠি পাঠিয়েছি।

তাড়াশ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক আমিনুর রহমান টুটুল বলেন, জহুরুল উপজেলা বিএনপির কার্যকারী কমিটির সদস্য ছিলেন। তিনি বরাবরই সুবিধাবাদী। তবে আমরা এখনও পর্যন্ত তাদের চিঠিটি হাতে পাইনি। পেলে দলীয় ফোরামে আলোচনা করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।