ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সরকারের সফলতার ওপর নির্ভর করে জনগণ ভোট দেবে: রেলমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২৩
সরকারের সফলতার ওপর নির্ভর করে জনগণ ভোট দেবে: রেলমন্ত্রী

নড়াইল: রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, আমরা গত নির্বাচনে যে ইশতেহার দিয়েছিলাম সে অনুযায়ী এই সরকার কতটুকু সফল হতে পেরেছে, মানুষ কতটুকু সন্তুষ্ট তার ওপর নির্ভর করে জনগণ ভোট দেবে।

শুক্রবার (২৪ নভেম্বর) দুপুরে ভাঙ্গা থেকে যশোর অংশের রেললাইন নির্মাণকাজ পরিদর্শনে নড়াইলে এসে একথা বলেন রেলমন্ত্রী।

এর আগে চায়না ঠিকাদারি কোম্পানির (সি আর এস ই) একটি ইঞ্জিন কারে চড়ে নড়াইলের লোহাগড়া রেলস্টেশন এ রেলের কাজ পরিদর্শনে আসেন। পরে বিকেল ৪টায় মন্ত্রী লোহাগড়া হয়ে নড়াইল রেলস্টেশন পরিদর্শন করেন। এ সময় তার সঙ্গী ছিলেন বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক কামরুল হাসান, ভাঙ্গা-যশোর রেল সংযোগ প্রকল্পের দ্বায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল শামস।  

ঢাকা-যশোর রেলওয়ের অগ্রগতি নিয়ে রেলমন্ত্রী বলেন, ঢাকা থেকে ভাঙ্গা অংশটি ইতোমধ্যে প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেছেন। বাণিজ্যিকভাবে সেটি আমরা চালাচ্ছি। ভাঙ্গা থেকে যশোর পর্যন্ত রেলপথ নির্মাণ কাজ ৮৪ শতাংশ শেষ হয়েছে। মূলত এ অগ্রগতি দেখার জন্য আজকে এখানে আসা। আশা করছি আগামী জুন মাসে আমাদের প্রকল্পের যে সময়, সে সময়ের মধ্যে এটি সম্পন্ন হবে। বরং দুয়েক মাস আগেও হতে পারে। কাজের অগ্রগতি দেখে আমরা সন্তুষ্ট।

উল্লেখ্য, ভাঙ্গা থেকে যশোর অংশের রেললাইনে ৩২টি ব্রিজ, ৮৬টি কালভার্ট এবং ৮২টি অ্যান্ডরপাস নির্মাণ কাজ ইতোমধ্যে শেষ হয়েছে। বর্তমানে চলছে রেললাইনের পাত বসানো ও স্টেশন নির্মাণের কাজ। যার ৮৪ শতাংশ শেষ হয়েছে বলে জানিয়েছে সংশ্লিষ্টরা।  

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।