ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বরিশাল-২ থেকেও মনোনয়নপত্র নিলেন মেনন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
বরিশাল-২ থেকেও মনোনয়নপত্র নিলেন মেনন

বরিশাল: বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনের পর বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) আসন থেকেও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে।

বুধবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছে সিনিয়র জেলা নির্বাচন অফিসারের কার্যালয়।

এর আগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনের সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে রাশেদ খান মেননের মনোনয়নপত্র সংগ্রহের কথা নিশ্চিত করেছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি বরিশাল জেলা কমিটির সিনিয়র সদস্য বীর মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হক ফিরোজ।

বাংলানিউজকে তিনি বলেন, বাবুগঞ্জ থেকে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের মনোনয়নপত্র সংগ্রহ করেছি। জোটের সিদ্ধান্তে এ মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। তবে তার (রাশেদ খান মেনন) প্রতীক এখনও চূড়ান্ত করা হয়নি। যেহেতু ৩০ নভেম্বর জমাদানের শেষ সময় তাই ওই দিন বিষয়টি নিশ্চিত করা হবে।

এদিকে বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) থেকে জাতীয় পার্টির ইকবাল হোসেন তাপসের পর বুধবার জাতীয় পার্টির ব্যানারে রঞ্জিত কুমার বাড়ৈ ও ব্যারিস্টার আলবার্ট বাড়ৈ মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। যদিও বরিশাল-২ আসনে রঞ্জিত কুমার বাড়ৈকে প্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছিল জাতীয় পার্টি। তবে মনোনয়নপত্র সংগ্রহের পর জাতীয় পার্টির উপদেষ্টা পরিষদের সদস্য ইকবাল হোসেন তাপস জানিয়েছিলেন তিনিই এ আসনের দলীয় প্রার্থী।

এছাড়া বরিশাল-৪ (মেহেন্দিগঞ্জ-হিজলা) ও বরিশাল-৫ (সদর) এ দুটি আসন থেকে বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের মো. আসাদুজ্জামান মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তিনি দীর্ঘদিন ধরে সাংবাদিকতায় সম্পৃক্ত। সেইসাথে গেল বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

উল্লেখ্য, বরিশালের ৬ আসনে এ পর্যন্ত ৪৭ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তাদের মধ্যে ৭ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।