ঢাকা, শনিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

রাজনীতি

নৌকার প্রার্থীর বিপক্ষে লড়বেন তার স্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
নৌকার প্রার্থীর বিপক্ষে লড়বেন তার স্ত্রী

নীলফামারী: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন গোলাম মোস্তফা। এদিকে নৌকা প্রতীক না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন নিয়েছেন তার স্ত্রী মার্জিয়া সুলতানা।

 

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালে মার্জিয়া সুলতানার মনোনয়ন নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মইনুল ইসলাম।  

মার্জিয়া সুলতানা আওয়ামী যুবলীগ নীলফামারী জেলা শাখার সহ-সভাপতি।

স্ত্রীর মনোনয়ন নেওয়ার বিষয়ে গোলাম মোস্তফা বলেন, যদি কোনো কারণে মনোনয়নপত্র বাতিল হলে প্রার্থীকে দায়ী হতে হবে। এ কারণে ডামি প্রার্থী হিসেবে আমার স্ত্রী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

অপরদিকে নীলফামারী-৩ আসনে গোলাম মোস্তফার বিপরীতে মনোনয়ন নিয়েছেন আওয়ামী যুবলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, বঙ্গবন্ধু পরিষদ নীলফামারী জেলা শাখার সদস্য সচিব মো. রোকনুজ্জামান জুয়েল, জলঢাকা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক হুকুম আলী ও জলঢাকা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ শামীম।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।