ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিএনপি কেয়ামত পর্যন্ত ক্ষমতায় যেতে পারবে না: শাহজাহান ওমর 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
বিএনপি কেয়ামত পর্যন্ত ক্ষমতায় যেতে পারবে না: শাহজাহান ওমর 

ঝালকাঠি: বিএনপি নির্বাচনে না এসে ভুল করেছে। এ রকম করে বিএনপি কেয়ামত পর্যন্ত ক্ষমতায় যেতে পারবে না বলে মন্তব্য করেছেন ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ব্যারিস্টার এম শাহজাহান ওমর বীর উত্তম।

 

শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টায় কাঠালিয়া পাইলট গার্লস স্কুল অ্যান্ড কলেজ মাঠে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য  করেন তিনি।  

তিনি আরও বলেন, সব নির্বাচনে জিততে হবে এমন কথা নয়। বিএনপি মনে করে যখনই ক্ষমতায় যাবে তখনই নির্বাচন করবে, সে অপেক্ষায় ১৫ বছর কেটে গেল, এ রকম কেয়ামত পর্যন্ত বিএনপি ক্ষমতায় যেতে পারবে না।  

তিনি আরও বলেন, ‘ব্যঙের প্রস্রাবে আছাড় খাওয়া যায় না। বাঘের গর্জন শোনা যায় কিন্তু শিয়ালের হুয়াক্কা হুয়া বড় বিচ্ছিরি। আমি কোন খানের কথা বলেছি আপনারা বুঝতে পারছেন। ’

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বিমল চন্দ্র সমাদ্দারের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।  

পথ সভায় বক্তব্য দেন- কাঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. এমাদুল হক মনির। সভায় বিভিন্ন শ্রেণীপেশার হাজারো মানুষ অংশগ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ০০১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।