ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

রাজনীতি

জাপা নেতা হাজী মিলনের গণসংযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
জাপা নেতা হাজী মিলনের গণসংযোগ

ঢাকা: জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-৭ আসনে লাঙলের প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন দিনব্যাপী পুরান ঢাকায় গণসংযোগ করেছেন।

রোববার (২৪ ডিসেম্বর) শেখ সাহেব বাজার, বংশাল, নাজিরা বাজার, নাজিম উদ্দীন রোড, চকবাজার এবং হোসনি দালান, চায়না বিল্ডিংয়ের গলি, দায়রা শরিফ, ইরাকি কবরস্থান এলাকায় তিনি গণসংযোগ করেন।

পথসভায় সাইফুদ্দিন আহমেদ মিলন বলেন, আমি পুরান ঢাকার লোক। আমি এ এলাকার শুধু সুদিনে নয়, দুঃসময়েও পাশে ছিলাম। অনেকে নির্বাচিত হতে না পারলে জনগণ থেকে দূরে সরে চলে যায়। আমি নির্বাচিত না হতে পারলেও সব সময় আপনাদের সাথে আছি। আমি রাষ্ট্র ক্ষমতার জন্য এমপি হতে চাই না। আমি পুরান ঢাকাবাসীর সেবা করার জন্য, আপনাদের দুঃখ দুর্দশার কথা সংসদে বলার জন্য এমপি হতে চাই। আমি বিশ্বাস করি সুষ্ঠু ভোট হলে এ এলাকায় লাঙল বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করবে। এরজন্য ভয় পেলে চলবে না, সবাইকে ভোটকেন্দ্রে এসে সত্য ও শান্তির পক্ষে ভোট দিতে হবে।

গণসংযোগকালে স্থানীয় জাপা নেতা মঞ্জুরুল ইসলাম মঞ্জু, আফতাব গনি, হুমায়ুন কবির কালা, সরাফত জুয়েল, সাজ্জাদ সোহাগ, মোহাম্মদ হাসান, কামাল হোসেন, হাজী মিলনের দুই পুত্র রাকিব উদ্দিন আবির, সাকিব উদ্দিন সিফানসহ স্থানীয় জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
এসএমএকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।