ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

গাজী ভূমিদস্যু, তার জন্য যারা ভোট চাইছে তারা চিহ্নিত সন্ত্রাসী: শাহজাহান 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
গাজী ভূমিদস্যু, তার জন্য যারা ভোট চাইছে তারা চিহ্নিত সন্ত্রাসী: শাহজাহান 

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর সমালোচনা করে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান ভুঁইয়া বলেছেন, রূপগঞ্জের সংসদ সদস্য মন্ত্রী গাজী নিজেই একজন ভূমিদস্যু এবং তার সঙ্গে যারা নৌকায় ভোট চাচ্ছে তারা রূপগঞ্জের চিহ্নিত সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও ভূমিদস্যু। সুষ্ঠু ভোট হলে জনগণ তার জবাব দেবে।

বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে উপজেলার ভুলতা ইউনিয়নের হাটাব বাজার এলাকায় গণসংযোগ ও পথসভায় শাহজাহান ভুঁইয়া আরও বলেন, তিনি ১৫ বছর এমপি ছিলেন, রূপগঞ্জের মানুষের মঙ্গল করলে তার এত ভয় কীসের? জনগণ তো তাকে খুঁজে বের করে ভোট দেবে। আজকে রূপগঞ্জের জনগণ একত্রিত হয়েছে তার দুঃশাসন থেকে মুক্তি পেতে। আমার নির্বাচন করার একমাত্র উদ্দেশ্য গাজীর শোষণ থেকে রূপগঞ্জের মানুষকে মুক্ত করা।  

তিনি বলেন, নৌকার প্রার্থী গোলাম দস্তগীর গাজীর পায়ের তলায় মাটি নেই, তারা বিগত দিনে ক্ষমতায় থেকে যে অপকর্ম করেছে, মানুষকে শোষণ করেছে, সেসব অপরাধের কারণে সাধারণ মানুষের কাছে ভোট চাইতে লজ্জা পায়। তার আত্যাচার থেকে মুক্তি পেতে হাজার হাজার লোকজন সমবেত হয়ে মাঠে নেমেছেন। গাজী হটাও আন্দেলনে রূপগঞ্জের সাধারণ মানুষের ব্যাপক সাড়া পেয়েছি। প্রশাসন ও নির্বাচন কমিশন যদি সুষ্ঠু নির্বাচন করে তাহলে আমার কেটলী মার্কা বিপুল ভোটে বিজয়ী হবে। আমি রূপগঞ্জের সন্তান, সুতরাং রূপগঞ্জের সন্তান হিসেবে উপজেলাবাসীর পাশে আমি আছি। রূপগঞ্জে গাজীর বিগত ১৫ বছর শাসন-শোষণের কারণে তার প্রতি জনগণের অভিযোগের শেষ নেই।

বুধবার সকাল থেকে উপজেলার ভুলতা ইউনিয়নের হাটাব বাজার, মাসুমাবাদ, দাড়িকান্দি আতলাপুরসহ বিভিন্ন এলাকায় শাহজাহান ভুইয়া ও তার কর্মী-সমর্থকরা কেটলি প্রতীকের পক্ষে গণসংযোগ ও পথসভা করেন। গণসংযোগ করার সময় শত শত নেতা-কর্মী-সমর্থক স্বতঃস্ফূর্তভাবে অংশ নেন।

এসময় উপস্থিত ছিলেন কাঞ্চন পৌর মেয়র রফিকুল ইসলাম রফিক, আব্দুল মান্নান মুন্সি, মোশারফ মেম্বার, আব্দুল কাইয়ুম খান, আমিনুল ইসলাম খোকন, মোতাহার হোসেন নাদিম, শাখাওয়াত হোসেন, নবী হোসেনসহ কয়েকশ’ নেতা-কর্মী।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
এমআরপি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।