ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

কুমিল্লা: কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদের একটি নির্বাচনী ক্যাম্পে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

উপজেলার বড়শালঘর ইউনিয়নের প্রজাপতি বাজারের ওই নির্বাচনী ক্যাম্পে এ ঘটনা ঘটে।

বুধবার (২৭ ডিসেম্বর) স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেন।  

প্রজাপতি গ্রামের মো. আনোয়ার হোসেন ও মো. তফসির আলম জানান, প্রজাপতি বাজারে আমরা এই অফিসটা দিয়েছি আজ তিনদিন। ঘটনার দিন মঙ্গলবার দিবাগত রাত ১টার সময় আমরা অফিস বন্ধ করে যে যার বাড়ি চলে যাই।  

ভোরে ফজরের নামাজ পড়ে অফিসে এসে দেখি বাউন্ডারি দেওয়া কাপড় পুড়ে গেছে। টেবিল-চেয়ার অগোছালোভাবে পড়ে আছে। পরে ওখানকার স্থানীয় কয়েকজন মুরুব্বিকে ডেকে এনে দেখাই। এ ঘটনার পর থেকে ওই এলাকায় ঈগল প্রতীকের সমর্থকদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।  

বড়শালঘর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জহিরুল ইসলাম জারু এবং ওই স্বতন্ত্র প্রার্থীর বয়োজ্যেষ্ঠ সমর্থক ইউনুস মিয়া মাস্টার বলেন, কাজটি অনেক নিন্দনীয়। অপরাধীকে খুঁজে বের করে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানাই।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নয়ন মিয়া জানান, ঘটনাস্থলে এসআই মোহন দত্ত ও পুলিশের কয়েকজন সদস্য গিয়ে দেখে এসেছে। এখনো আমাকে রিপোর্ট করেনি। শুনেছি রাত ১টার পর দুর্বৃত্তরা আগুন দিয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।