ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ভোটের প্রচারে অংশ নিয়ে পদ হারালেন বিএনপির ৫ নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২৩
ভোটের প্রচারে অংশ নিয়ে পদ হারালেন বিএনপির ৫ নেতা বহিষ্কৃত নেতারা

সিরাজগঞ্জ: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীদের পক্ষে প্রচারণায় অংশ নেওয়ায় সিরাজগঞ্জের বেলকুচি ও চৌহালী উপজেলা এবং এনায়েতপুর থানা বিএনপির ৫ নেতাকে বহিষ্কার করা হয়েছে।  

রোববার (৩১ ডিসেম্বর) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ওই ৫ নেতাকে বহিষ্কার করা হয়।

 

বহিষ্কৃত নেতারা হলেন- বেলকুচি উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মণ্ডল, চৌহালী উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাবেক সহ-সভাপতি বাবুল সরকার ও সদস্য ইউনুছ শিকদার এবং এনায়েতপুর থানা বিএনপির আহ্বায়ক মো. নুরুল ইসলাম মাস্টার।

উল্লেখ্য, বেলকুচি উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মণ্ডল সিরাজগঞ্জ-৫ আসনের স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ বিশ্বাসের ঈগল পাখির পক্ষে এবং বাকি নেতারা অপর স্বতন্ত্র প্রার্থী মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুনের কাচি প্রতীকের পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ার অভিযোগে তাদের বহিষ্কার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২২২৮ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।