ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

তরুণরাই গড়বে আগামীর সমৃদ্ধ বাংলাদেশ: মেনন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
তরুণরাই গড়বে আগামীর সমৃদ্ধ বাংলাদেশ: মেনন

বরিশাল: আগামীর সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলবে এদেশের তরুণরা বলে আশা প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনের নৌকা প্রতীকের প্রার্থী জননেতা রাশেদ খান মেনন।

বুধবার (৩ জানুয়ারি) বিকেলে গুঠিয়া ইউনিয়ন আয়োজিত নির্বাচনী উঠান বৈঠকে মেনন আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশের পথ পেড়িয়ে দেশ এখন স্মার্ট বাংলাদেশের লক্ষ্যে এগোচ্ছে।

আগামী ৭ জানুয়ারি নির্বাচনে তরুণ ভোটাররা মুক্তিযুদ্ধের পক্ষের প্রতীক নৌকায় ভোট দিয়ে সে লক্ষ্যকে এগিয়ে নেবে। নির্বাচন নিয়ে সাধারণ মানুষের উচ্ছ্বাসের কথা ব্যক্ত করে মেনন বলেন,  বিএনপি-জামায়াত চক্রের নির্বাচন বানচালের ষড়যন্ত্র ভেস্তে গেছে। এখন তারা শুধুমাত্র বিদেশি শক্তির ওপর নির্ভর করে দেশবিরোধী প্রপাগাণ্ডায় লিপ্ত।

উঠান বৈঠকে নৌকা প্রতিকে সমর্থন আহ্বান করে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস বলেন উজিরপুর বানারীপাড়া মুক্তিযুদ্ধের চেতনার ঘাঁটি, এখানে কোনো সাম্প্রদায়িক শক্তির স্থান হবে না। নির্বাচনের যে  স্বতঃস্ফূর্ততা চলছে তার ধারাবাহিকতায় নৌকা প্রতীক বিপুলভাবে জয়ী হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে।

আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাদের আহ্বান জানিয়ে তিনি বলেন, সব ষড়যন্ত্রেকারীদের সব অপচেষ্টা রুখে দিয়ে আওয়ামী লীগ তথা ১৪ দলের নেতৃত্বে বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাবে।

গুঠিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এস এম মিন্টুর সঞ্চলনায় সভাপতিত্ব করেন গুঠিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সাত্তার মোল্লা।

বৈঠকে উপস্থিত থেকে আরো বক্তব্য রাখেন সংরক্ষিত সাংসদ লুতফুল্লেসা খান বিউটি, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যকরি সদস্য আনিসুর রহমান, স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আবিদ আল হাসান, উজিরপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এসএম জামাল হোসেন, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন বেপারী, বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি ফারুক হোসেন, সাধারণ সম্পাদক মাওলাদ হোসেন সানা ও উজিরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান সীমা রানী শীল।

এছাড়াও উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগ ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, জানুয়া‌রি ০৩, ২০২৪
এমএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।