ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

এই নির্বাচন না হলে দোআঁসলা আ.লীগ চিনতাম না: রেমন্ড আরেং

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
এই নির্বাচন না হলে দোআঁসলা আ.লীগ চিনতাম না: রেমন্ড আরেং

ময়মনসিংহ: আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য রেমন্ড আরেং বলেছেন, ৭ তারিখের নির্বাচন খুব গুরুত্বপূর্ণ। এই নির্বাচনে আগামী পাঁচ বছর দেশ কীভাবে চলবে তা নির্ধারণ হবে।

এটা নিয়ে কেউ মশকরা করবেন না। দল নিয়ে মশকরা করবেন না, মার্কা নিয়ে মশকরা করবেন না, মানুষকে বিভ্রান্ত করবেন না। এই নির্বাচন না হলে আমরা দোআঁসলা আওয়ামী লীগ আমরা চিনতাম না। আওয়ামী লীগে কারা দোআঁসলা তা আমরা জানতাম না।

বুধবার (৩ জানুয়ারি) বিকাল সাড়ে ৪টায় ময়মনসিংহ নগরীর টাউন হল ভাষা সৈনিক শামসুল হক মঞ্চে ১৪ দল আয়োজিত এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ময়মনসিংহ-৪ (সদর) আসনে নৌকার প্রার্থী মোহিত উর রহমান শান্তর পক্ষে এ জনসভার আয়োজন হয়।

রেমন্ড আরেং বলেন, শেখ হাসিনার সঙ্গে খেইলেন না, তিনি খেলতে খেলতে আপনার চরিত্র বের করে ফেলেছেন। জনগণের কাছে উন্মোচন করে দিয়েছেন। আওয়ামী লীগের মার্কা নৌকা, সবাই নৌকায় ভোট দিন। মোহিত উর রহমান শান্ত নৌকার প্রার্থী, আওয়ামী লীগের প্রার্থী, তাকে ভোট দিন। আওয়ামী লীগের বিরুদ্ধাচারণ মেনে নেওয়া হবে না।   

সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম।  

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি নির্বাচনী জনসভায় নৌকার প্রার্থীদের পরিচয় করিয়ে দিয়েছেন। এতেই বোঝা যায় আমরা কাকে ভোট দিব। সুতরাং আওয়ামী লীগ নেতাকর্মীদের নৌকার বাইরে যাওয়ার সুযোগ নেই। সবাই নৌকায় ভোট দিন।

এ সময় ১৪ দলের নেতা ও জেলা জাসদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাদিক হোসেনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন ময়মনসিংহ-৪ (সদর) আসনে নৌকার প্রার্থী মোহিত উর রহমান শান্ত, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক খান, জেলা জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চুন্নু, জেলা ওয়ার্কাস পার্টির সভাপতি ডা: সুজিত বর্মণ, ন্যাপ জেলা কমিটির সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন তালুকদার প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।