ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে: আসাদুজ্জামান নূর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৪
শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে: আসাদুজ্জামান নূর

নীলফামারী: নীলফামারী-২ আসন থেকে পঞ্চমবারের মতো নির্বাচিত সংসদ সদস্য ও দেশবরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদুজ্জামান নূর বলেছেন, বাংলাদেশকে আরও সামনের দিকে নিয়ে যাব। একটি স্মার্ট বাংলাদেশ গড়ে তুলব।

সেজন্য আমাদের নেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।  

তিনি বলেন, সংগঠনকে শক্তিশালী করতে হবে। আমাদের আদর্শের জায়গাকে আরও নিখুঁত করতে হবে। রাজনৈতিক চেতনাকে আরও শাণিত করতে হবে।

মঙ্গলবার (৯ জানুয়ারি) দুপুরে জেলা শহরে অবস্থিত বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পমাল্য দেওয়া শেষে সবার উদ্দেশে আসাদুজ্জামান নূর এসব কথা বলেন।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, দলের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মমতাজুল হক, সদর উপজেলা চেয়ারম্যান শাহিদ মাহমুদসহ বিপুল সংখ্যক নেতা-কর্মী।

এর আগে জেলা শহরের চৌরঙ্গি মোড়স্থ দলীয় কার্যালয় থেকে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর ম্যুরাল পুষ্পমাল্য অর্পণ করেন তিনি।

আসাদুজ্জামান নূর বলেন, সাম্প্রদায়িক শক্তিরা বসে থাকবে না। তারা রাজপথেও বিশৃঙ্খলা করতে পারে। এজন্য সতর্ক থাকতে হবে। মনে রাখতে হবে, আমরা বঙ্গবন্ধুর সৈনিক, শেখ হাসিনার সৈনিক। শেখ হাসিনা পরিবারের সবাইকে হারিয়ে মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।

অনুষ্ঠানে নীলফামারী জেলা ক্রীড়াঙ্গনের অভিভাবক, স্মার্ট নীলফামারী নির্মাণের কারিগর বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নূরকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পঞ্চমবার ১ লাখ ১৯ হাজার ৩৩৯ ভোট পেয়ে নির্বাচিত হওয়ায় জেলা ক্রীড়া সংস্থা, নীলফামারী ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশন ডিএফএ নীলফামারীর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এ সময় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাবেক জাতীয় দলের ফুটবলার আরিফ হোসেন মুন, সদস্য শাবাহাত আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।