ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফখরুলসহ কারাবন্দি সিনিয়র নেতাদের বাসায় বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৪
ফখরুলসহ কারাবন্দি সিনিয়র নেতাদের বাসায় বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা

ঢাকা: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কারাবন্দি সিনিয়র নেতাদের পরিবারের খোঁজ নিতে তাদের বাসায় গিয়েছেন বিএনপির দুই স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান ও সেলিমা রহমান।

বিএনপির মহাসচিব কারাবন্দি মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পরিবারের খোঁজ নিতে তার বাসায় গেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বিকেল ৪টায় মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গুলশানের বাসায় বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য যান বলে নিশ্চিত করেছেন বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান।

তিনি বলেন, ডক্টর আব্দুল মঈন খান মহাসচিবের সহধর্মিণী রাহাত আরা বেগমের থেকে পরিবারের খোঁজ নিয়েছেন। সঙ্গে আছেন বিএনপি প্রবাসী কল্যাণবিষয়ক সম্পাদক ফরিদ আহমেদ মানিক ও মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস।

এদিকে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার জানান, বিকেল সাড়ে ৪টায় বিএনপির যুগ্ম-মহাসচিব কারাবন্দি অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের পরিবারের সদস্যদের খোঁজ-খবর নিতে বনানী ন্যাম ভবনে যান বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান।

তিনি আরও জানান, সেলিমা রহমান সেখান থেকে পরে বিএনপির ভাইস চেয়ারম্যান কারাবন্দি এয়ারভাইস মার্শাল (অবসরপ্রাপ্ত) আলতাফ হোসেন চৌধুরীর পরিবারের সদস্যদের খোঁজখবর নিতে গুলশানের বাসায় যাবেন।

বাংলাদেশ সময়:  ১৮০৪ ঘণ্টা, জানুয়ারি ২৫,  ২০২৪
ইএসএস/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।