ঢাকা, শনিবার, ২৯ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জলঢাকায় ফেনসিডিলসহ আটক ছাত্রলীগ নেতাকে অব্যাহতি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২৪
জলঢাকায় ফেনসিডিলসহ আটক ছাত্রলীগ নেতাকে অব্যাহতি  রাজু আহম্মেদ রাজন

নীলফামারী: ফেনসিডিলসহ আটক নীলফামারীর জলঢাকা পৌর ছাত্রলীগ নেতা রাজু আহম্মেদ রাজনকে (২৬) দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। আটকের একদিন পর তাকে ছাত্রলীগ থেকে অব্যাহতি দেওয়া হয়।

বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে জেলা ছাত্রলীগের সভাপতি আপেল ও সাধারণ সম্পাদক মাসুদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।  

আটক রাজু নীলফামারীর জলঢাকা উপজেলার কলেজপাড়া এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে। তিনি জলঢাকা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।  

অব্যাহতির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও অনৈতিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে রাজুকে তার পদ থেকে অব্যাহতি দেওয়া হলো।  

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল রহমান শাহ আপেল বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে দল থেকে অব্যহাতি দেওয়া হয়েছে।  
প্রসঙ্গত, গত ২০ ফেব্রুয়ারি রাতে গোপন সংবাদের ভিত্তিতে তিন বোতল ফেনসিডিলসহ ওই ছাত্রলীগ নেতা ও তার সহযোগীকে আটক করে লালমনিরহাটের হাতিবান্ধা থানা পুলিশ। পরে মামলা দায়ের করে তাকে আদালতের মাধ্যম কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।