ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

সিংড়া স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও সম্পাদককে অব্যাহতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৪
সিংড়া স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও সম্পাদককে অব্যাহতি

নাটোর: নাটোরের সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও আওয়ামী লীগ নেতা মো. দেলোয়ার হোসেনকে মনোনয়নপত্র জমাদানে বাধা, অপহরণ ও মারধরের ঘটনায় সম্পৃক্ততা থাকার অভিযোগে উপজেলা স্বেচ্ছাসেবক লীগে সভাপতি মো. হাসান ইমাম ও সাধারণ সম্পাদক মো. মোহন আলীকে অব্যাহতি দিয়েছেন জেলা স্বেচ্ছাসেবক লীগ।

মঙ্গলবার (২৩ এপ্রিল) দিন রাতে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাড. খন্দকার ইশতিয়াক আহমেদ ডলার ও সাধারণ সম্পাদক মো. শফিউল আযম স্বপনের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে পদ থেকে তাদের অব্যাহতি দেওয়া হয়।

একই সঙ্গে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এমএম ওয়াহিদুজ্জামান পিন্টুকে সভাপতি ও সোহেল রানা মুন্নুকে সাধারণ সম্পাদক হিসেবে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত দায়িত্ব পালনে নির্দেশনা প্রদান করা হয়।

নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক মো. শফিউল আযম স্বপন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

অব্যাহতি পত্রে জানানো হয়, আগামী ৮মে ২০২৪ তারিখে অনুষ্ঠাতব্য উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সংঘটিত প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. দেলোয়ার হোসেনের মনোনয়নপত্র জমাদানে বাধা প্রদান, মারপিট ও অপহরণের ঘটনাসহ অনাকাঙ্ক্ষিত ঘটনায় দায়েরকৃত মামলার আসামি সুমনের জবানবন্দি, নিউজ পোর্টাল ও সমাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত ভিডিও ফুটেজসহ বিভিন্ন মাধ্যমে প্রচারিত ঘটনায় সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. হাসান ইমাম ও সাধারণ সম্পাদক মো. মোহন আলীর সম্পৃক্ততা রয়েছে। যা বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নীতি, আদর্শ ও সাংগঠনিক শৃঙ্খল পরিপন্থি।

সাংগঠনিক শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপের সঙ্গে সম্পৃক্ততা থাকায় সিংড়া উপজেলার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হইলো। এবং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সহ-সভাপতি এমএম ওয়াহিদুজ্জামান পিন্টু সভাপতি ও সোহেল রানা মুন্নুকে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালনের নির্দেশনা প্রদান করা হইল।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।