ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

তাপপ্রবাহ

শ্রমজীবী মানুষের মধ্যে আওয়ামী লীগের পানি ও খাবার স্যালাইন বিতরণ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
শ্রমজীবী মানুষের মধ্যে আওয়ামী লীগের পানি ও খাবার স্যালাইন বিতরণ

ঢাকা: প্রচণ্ড তাপদাহে শ্রমজীবী, কর্মজীবী সাধারণ মানুষের মাঝে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ কমিটির পক্ষ থেকে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে। তাপদাহের তীব্রতা না কমা পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানানো হয়েছে ৷

মঙ্গলবার(৩০ এপ্রিল) রাজধানীর ঝিগাতলায় এই কর্মসূচির উদ্বোধন করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম।

 

কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, উপ দপ্তর সম্পাদক সায়েম খান ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না।

এ সময় মীর্জা আজম বলেন, আওয়ামী লীগ দুর্যোগ, দুর্বিপাকে সব সময় মানুষের পাশে ছিল, মানুষের সঙ্গে থাকে। এরই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির উদ্যোগে এই প্রচণ্ড তাপদাহে শ্রমজীবী ও কর্মজীবী সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে।  

ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, গরমের তীব্রতা না কমা পর্যন্ত আমাদের উপ কমিটির এই কার্যক্রম অব্যাহত থাকবে।  

প্রতিদিন সকাল ১১ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত ঢাকার ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউ গুলিস্তান, ঝিগাতলা, মতিঝিল, মীরপুর ১০, গুলশান ও বেরাইদে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
এসকে/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।