ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৫ জুন ২০২৪, ১৭ জিলহজ ১৪৪৫

রাজনীতি

সোমবার রাঙামাটিতে ইউপিডিএফের আধাবেলা অবরোধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, মে ১৮, ২০২৪
সোমবার রাঙামাটিতে ইউপিডিএফের আধাবেলা অবরোধ

রাঙামাটি: রাঙামাটির লংগদু উপজেলায় প্রসীত বিকাশ খীসার নেতৃত্বাধীন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের দুই সদস্যকে হত্যার প্রতিবাদে ২০ মে রাঙামাটি জেলায় সড়ক ও নৌপথে অর্ধদিবস অবরোধের ডাক দিয়েছে সশস্ত্র সংগঠনটি।

শনিবার (১৮ মে) সন্ধ্যায় সংগঠনটির প্রচার ও প্রকাশনা বিভাগের প্রধান নিরন চাকমা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

প্রেস বার্তায় বলা হয়, সন্তু লারমার সন্ত্রাসীরা শনিবার সকালে লংগদু উপজেলায় তাদের দুই কর্মীকে গুলি করে হত্যার করে। এ ঘটনার প্রতিবাদে ওইদিন বিকেলে জেলা সদরের কুতুকছড়ি এলাকায় প্রতিবাদ সমাবেশের মধ্যে দিয়ে সড়ক ও নৌপথে অর্ধদিবস অবরোধের ডাক দেওয়া হয়।

অবরোধের দিন ভোর ৫টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সড়ক ও নৌপথে অর্ধদিবস অবরোধ কর্মসূচি পালনে সবার সহযোগিতা কামনা করে সংগঠনটির নেতারা।  

অবরোধ পালনকালে অ্যাম্বুলেন্স, ফায়ার সার্ভিস, পানি-বিদ্যুতের সংযোগ দেওয়া ও মেরামতের কাজে ব্যবহৃত গাড়ি, জরুরি ওষুধ, সংবাদপত্র ও সাংবাদিক পরিবহনকারী যানবাহন অবরোধের আওতামুক্ত থাকবে বলে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, মে ১৮, ২৯২৪

আরএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।