ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

প্রতিপক্ষের হামলায় ইউপিডিএফ কর্মী নিহত, মা গুলিবিদ্ধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, জুন ২, ২০২৪
প্রতিপক্ষের হামলায় ইউপিডিএফ কর্মী নিহত, মা গুলিবিদ্ধ

খাগড়াছড়ি: খাগড়াছড়ি ও চট্টগ্রামের ফটিকছড়ির সীমান্তবর্তী এলাকায় প্রতিপক্ষের হামলায় রেদাশা মারমা (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ হামলায় গুলিবিদ্ধ হয়েছেন নিহত যুবকের মা।

শনিবার (০১ জুন) গভীর রাতে ফটিকছড়ি উপজেলা ছাইল্লাচ্ছর নামক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রেদাশা ওই এলাকার নেদাক্কা মারমার ছেলে। তিনি ইউপিডিএফ প্রসীত গ্রুপের কর্মী ছিলেন বলে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার গভীর রাতে খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলা সীমান্তবর্তী চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলাধীন কাঞ্চননগর ইউনিয়নের ছাইল্লাচ্ছর এলাকায় প্রতিপক্ষের লোকজনের গুলিতে রেদাশা মারমা নিহত হন। এ হামরায় গুলিবিদ্ধ হয়ে হাসাপতালে চিকিৎসাধীন রয়েছেন রেদাশার মা।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল উদ্দিন বলেন, ঘটনাস্থল ফটিকছড়িতে। সংশ্লিষ্ট থানা এ বিষয়ে ব্যবস্থা নেবে। গুলিবিদ্ধ নারীকে মানিকছড়ি হাসপাতালে আনা হয়। সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল কবীরও ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের ব্যবস্থা করছি।

ইউপিডিএফ প্রসীত গ্রুপের খাগড়াছড়ি জেলা সংগঠক অংগ্য মারমা এ ঘটনার জন্য ইউপিডিএফ গণতান্ত্রিকের সন্ত্রাসীদের দায়ী করেছেন।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, জুন ০২, ২০২৪
এডি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।