ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

‘বেনজীর ও আজিজ তথ্য ফাঁস করে দিলে আপনাদের অস্তিত্ব থাকবে না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, জুন ৫, ২০২৪
‘বেনজীর ও আজিজ তথ্য ফাঁস করে দিলে আপনাদের অস্তিত্ব থাকবে না’ চাঁদপুরের হাজীগঞ্জে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে গয়েশ্বর চন্দ্র

চাঁদপুর: বর্তমান সরকারকে উদ্দেশ্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, এমপি আনার খুন হয়েছে। কোনো খুনকে আমরা পছন্দ করি না।

জড়িতদের আইনের আওতায় আনতে হবে এবং পশ্চিমবঙ্গের সরকারকে উদ্যোগ নিতে হবে। এরপর বেনজীর ও আজিজের ঘটনা। পর পর তিনটি ঘটনায় অনেকেই বলেছিল এবার ফেঁসেছে সরকার। তা হয়নি, সরকার ফেঁসে যাবে বলে বেনজীর ও আজিজকে ছাড় দেওয়া হচ্ছে। তারা সব তথ্য ফাঁস করে দিলে আপনাদের অস্তিত্ব থাকবে না।

মঙ্গলবার (৪ জুন) বিকেলে চাঁদপুরের হাজীগঞ্জ সোনাইমুড়ীতে উপজেলা বিএনপির আয়োজনে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দেশে ২০০৫ সাল থেকে গণতন্ত্র নেই মন্তব্য করে গয়েশ্বর রায় বলেন, জনগণ সকল নির্বাচনকে বর্জন করেছে। আওয়ামী লীগ নেতা-কর্মীরাই নির্বাচন  মানেন না এবং বিশ্বাস করে না। তাই তারাও ভোট কেন্দ্র যাচ্ছেন না। দেশের ৯৩ ভাগ মানুষ নির্বাচন প্রত্যাখ্যান করেছে।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনার দলের লোকেরা আপনাকে মানে না। আপনার দলের লোক যখন আপনাকে বিশ্বাস করবে। তখন মানুষ নিজের ভোট নিজে দিতে কেন্দ্রে যাবে। সাধারণ মানুষ আপনাকে অনাস্থা দিয়েছে।

সভায় আরও বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মো. সেলিম ভূঁইয়া ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য প্রকৌশলী মো. মমিনুল হকসহ অন্যান্য নেতারা।

আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে জেলা এবং উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, জুন ৫, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।