ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

খালেদার মুক্তির দাবিতে বিএনপির কর্মসূচি জানা যাবে বুধবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, জুন ২৫, ২০২৪
খালেদার মুক্তির দাবিতে বিএনপির কর্মসূচি জানা যাবে বুধবার ফখরুল ইসলাম আলমগীর

ঢাকা: হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে কর্মসূচি দেবে বিএনপি। তবে কি কর্মসূচি ঘোষণা হতে পারে তা জানা যাবে আগামীকাল বুধবার।

 

মঙ্গলবার (২৫ জুন) গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ ব্যাপারে জানান দলের মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর।  

ফখরুল বলেন, সোমবার রাতে দলের স্থায়ী কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়। সভায় দেশনেত্রীর মুক্তির দাবিতে আন্দোলন গড়ে তোলার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামীকাল বুধবার সেই কর্মসূচি ঘোষণা করা হবে।  

খালেদা জিয়ার বর্তমান শারীরিক অবস্থা জানতে চাইলে ফখরুল বলেন, আজ সকালের আপডেট হচ্ছে, তার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল রয়েছে। গতকাল তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। আসলে তিনি সিসিইউতে মানিয়ে নিতে পারছেন না। এ কারণে সিসিইউতে থাকা সব সুবিধা রেখে তাকে কেবিনে নেওয়া হয়েছে।  

স্থায়ী কমিটির সভায় খালেদা জিয়ার স্বাস্থ্যের অবনতিতে গভীর উদ্বেগ প্রকাশ করে তার রোগ মুক্তির জন্য আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করা হয় বলেও জানান বিএনপি মহাসচিব।  

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, জুন ২৫, ২০২৪
টিএ/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।