ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

রাজনীতি

পদত্যাগ করে আ.লীগে যোগ দিলেন বিএনপি নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৭ ঘণ্টা, জুলাই ১, ২০২৪
পদত্যাগ করে আ.লীগে যোগ দিলেন বিএনপি নেতা

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় পাড়াতলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং উপজেলা বিএনপি সহ-সভাপতি মেজবাহ উদ্দিন (আবু নূর) আওয়ামী লীগে যোগ দিয়েছেন। এসময় আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মীরা তাকে বরণ করে নেয়।

রোববার (৩০ জুন) বিকেল সাড়ে পাঁচটায় উপজেলার রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে ওই নেতা অংশ নেন। সেখানে আ.লীগের দলীয় নেতাকর্মীরা তাকে ফুলের তোড়া এবং ফুলের মালা দিয়ে বরণ করে নেয়।

এসময় বক্তারা বলেন, দুঃখ-কষ্ট ভুলে ঘরের ছেলে আবার ঘরে ফিরে এসেছে। মেজবাহ উদ্দিন আবু নূর উপজেলার পাড়াতলী ইউপি সাবেক চেয়ারম্যান ছিলেন। তিনি ও তার পরিবার আওয়ামী লীগ সমর্থিত। তিনি উপজেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন। ২০০১ সালে বিএনপি ক্ষমতায় চেয়ারম্যান থাকাকালীন বিএনপি দলীয় কার্যক্রমে সম্পৃক্ত হন তিনি। সর্বশেষ উপজেলা বিএনপির সহ-সভাপতির দায়িত্ব পান। এখন স্থানীয় সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজুর কথায় ফের সকল দুঃখ কষ্ট ভুলে আবার আওয়ামী লীগে যোগ দিলেন।  

মেজবাহ উদ্দিন আবু নূর বলেন, আমরা জন্মসূত্রেই আওয়ামী লীগ পরিবার। কোনো কারণে ভুল বুঝাবুঝির হওয়ায় আমি দল ত্যাগ করে বিএনপিতে যোগদান করি। প্রকৃতপক্ষে আওয়ামী লীগ এদেশের উন্নয়নে রাজনীতি করে। আওয়ামী লীগ ছাড়া এদেশে উন্নয়ন করা সম্ভব না। আজকে এ উন্নয়নের লক্ষ্য সামনে নিয়েই আমি সব দুঃখ-কষ্ট ভুলে আমাদের মহান নেতা আমার রাজনৈতিক গুরু রাজিউদ্দিন আহমেদ রাজু ভাইয়ের আদেশে আবারও আওয়ামী লীগে যোগদান করেছি। ইতোমধ্যেই আমি বিএনপিতে আমার পদত্যাগপত্র জমা দিয়েছি। আওয়ামী লীগের যোগদান করে মৃত্যু পর্যন্ত দলের হয়ে কাজ করতে চাই। এছাড়া আমার নেতা রাজিউদ্দিন আহমেদ রাজু ভাই আমাকে পাড়াতলী ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে নির্বাচন করার নির্দেশ দেন। আমি নির্বাচন করবো, আপনারা আমার জন্য দোয়া করবেন।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাড. ইউনুস আলী ভুঁইয়ার সভাপতিত্বে ও বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সেলিম মিয়ার সঞ্চালনায় উপস্থিত ছিলেন - উপজেলা আ.লীগের কোষাধ্যক্ষ চেয়ারম্যান মনজুর এলাহী, সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক একেএম মহিউদ্দিন, সাবেক বি আর ডিবি চেয়ারম্যান হারুনুর রশীদ, পৌর আ.লীগের সভাপতি মাহবুবুল আলম শাহিন, পৌর যুবলীগের সভাপতি মো আনোয়ার হোসেন, উপজেলা চেয়ারম্যান ফোরামের সভাপতি ও অলিপুরা ইউনিয়নের চেয়ারম্যান আল আমিন ভূইয়া মাসুদ, চেয়ারম্যান ফোরামের সাধারণ সম্পাদক ও শ্রীনগর ইউনিয়নের চেয়ারম্যান রিয়াজ মুর্শেদ খান রাসেল, রাধানগর ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম তপন, চান্দেরকান্দি ইউপি চেয়ারম্যান মেজবাহ উদ্দিন খন্দকার, উপজেলা ছাত্র লীগের সিনিয়র সহ-সভাপতি আল আমিন হোসাইন প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৮২৪ ঘণ্টা, জুলাই ০১, ২০২৪
এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।