ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

রাজনীতি

রাজপথই হবে খালেদা জিয়ার মুক্তির ঠিকানা: নিতাই রায় চৌধুরী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, জুলাই ১, ২০২৪
রাজপথই হবে খালেদা জিয়ার মুক্তির ঠিকানা: নিতাই রায় চৌধুরী

ফরিদপুর: বিএনপির ভাইস-চেয়ারম্যান, সাবেক মন্ত্রী অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী বলেছেন, অবিলম্বে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি না হলে রাজপথই হবে বেগম খালেদা জিয়ার মুক্তির ঠিকানা।  

সোমবার (১ জুলাই) বিকেলে ফরিদপুর জেলা ও মহানগর বিএনপির আয়োজনে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

 

নিতাই রায় চৌধুরী বলেন, এই সরকার দুর্নীতিবাজ। তারা আমাদের ভোট থেকে বঞ্চিত করছে। আমাদের কৃষি ধ্বংস করেছে। এই কৃষকেরা আমাদের গৌরব, আমাদের ঐতিহ্য। এই কৃষকদের নিয়ে কোনো পরিকল্পনা নেই তাদের। কর্মসংস্থানের ব্যবস্থা নেই। এই অবস্থা থেকে দেশকে মুক্তির লক্ষ্যেই বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে।  

এসময় তিস্তার পানির ন্যায্য হিসাব আদায়ে ব্যর্থতা এবং সেন্টমার্টিন দ্বীপ দখলের ষড়যন্ত্র নিয়ে সরকারের নিরবতারও সমালোচনা করেন তিনি।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- কৃষকদলের কেন্দ্রীয় সহ-সভাপতি খন্দকার নাসিরুল ইসলাম নাসির, মহানগর বিএনপির আহ্বায়ক এএফএম কাইয়ুম জঙ্গি, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক রশিদুল ইসলাম লিটন, মহানগর বিএনপির সদস্য সচিব গোলাম মোস্তফা মিরাজ, কোতোয়ালি থানা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হাসান চৌধুরী রঞ্জন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বর্তমান সরকার বিদেশের সেবাদাসে পরিণত হয়েছে। তারা এ দেশে ফ্যাসিবাদ কায়েমের জন্য মিথ্যা মামলায় বেগম খালেদা জিয়াকে বন্দি করে রেখেছে।

সমাবেশের সভাপতিত্ব করেন ফরিদপুর জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদাররেস আলী ইসা। সঞ্চালনা করেন জেলা বিএনপির সদস্য সচিব একে কিবরিয়া স্বপন প্রমুখ। সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাসুকুর রহমান মাসুক ও সেলিমুজ্জামান সেলিম।  

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, জুলাই ১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।