ঢাকা, বৃহস্পতিবার, ১৪ ভাদ্র ১৪৩১, ২৯ আগস্ট ২০২৪, ২৩ সফর ১৪৪৬

রাজনীতি

ছাত্র আন্দোলনে সব ক্ষতিগ্রস্তদের পাশে থাকবে বিএনপি: এ্যানি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, আগস্ট ১০, ২০২৪
ছাত্র আন্দোলনে সব ক্ষতিগ্রস্তদের পাশে থাকবে বিএনপি: এ্যানি

লক্ষ্মীপুর: বিএনপির যুগ্ম মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলছেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ও আহত হয়ে ক্ষতিগ্রস্ত সব পরিবারের পাশে থাকবে বিএনপি।

তিনি বলেন, শান্তিতে নোবেলজয়ী অর্থনীতিবিদ অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূস দেশবাসীর সামনে কথা বলছেন।

তিনি বলেছেন- বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সব হত্যাকাণ্ডের বিচার হবে। এজন্য এ সরকারকে আমাদের সর্বোচ্চ সহযোগিতা করতে হবে।  

শনিবার (১০ আগস্ট) বিকেলে লক্ষ্মীপুরে বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত আফনান পাটোয়ারী ও সাব্বির আহমেদের কবর জিয়ারতের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

এ্যানি লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক।

এ্যানি বলেন, বাংলাদেশের ক্রান্তিকালে অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস অত্যন্ত সম্মানী ব্যক্তি। এ সরকারকে সব কাজে সহায়তা করা আমাদের অন্যতম কাজ। এজন্য সবাইকে ধৈর্য ধরতে হবে। আমরা চাই সবাইকে নিয়ে একটি নতুন বাংলাদেশ গড়তে। এতে সারা দেশের মানুষের সহযোগিতা প্রয়োজন।

এ্যানির সঙ্গে উপস্থিত ছিলেন, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ, জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবু ও যুগ্ম আহ্বায়ক হাছিবুর রহমানসহ বিএনপির বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা।

গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে লক্ষ্মীপুর শহরে আফনান ও সাব্বিরসহ চারজন শিক্ষার্থী গুলিবিদ্ধ হয়ে প্রাণ হারান। এতে বিএনপি নেতা এ্যানি নেতা-কর্মীদের নিয়ে শহরের দক্ষিণ বাঞ্চানগর এলাকায় আফনান ও আবিরনগর এলাকায় সাব্বিরের কবর জিয়ারত করেন।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, আগস্ট ১০. ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।