ঢাকা, মঙ্গলবার, ১১ ভাদ্র ১৪৩১, ২৭ আগস্ট ২০২৪, ২১ সফর ১৪৪৬

রাজনীতি

সাটুরিয়ায় বিএনপি নেতা বহিষ্কার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৩ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৪
সাটুরিয়ায় বিএনপি নেতা বহিষ্কার 

মানিকগঞ্জ: দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) সাটুরিয়া উপজেলার যুগ্ম সাধারণ সম্পাদক (৩ নম্বর) ও তিল্লী ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. মোতালেব হোসেনকে বহিষ্কার করা হয়েছে।  

রোববার (২৫ আগস্ট) বিকেলের দিকে জেলা বিএনপির দপ্তর সম্পাদক অ্যাডভোকেট আরিফ হোসেন লিটন স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া যায়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি, মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি আফরোজা খানম রিতা ও সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবীর এর সিদ্ধান্তক্রমে, দলীয় শৃঙ্খলা ভঙ্গের সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে বিএনপির সাটুরিয়া উপজেলা শাখার ৩ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতীয়তাবাদী দল তিল্লী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মো. মোতালেব হোসেন-কে সংগঠনের প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হলো।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল মানিকগঞ্জ জেলা শাখার সব পর্যায়ের নেতাকর্মীকে তার সঙ্গে সাংগঠনিক কোনো সম্পর্ক না রাখার জন্য অনুরোধ করা হলো।

বাংলাদেশ সময়: ১০৩১ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।