ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

গাজীপুর জেলা ছাত্রদলের সভাপতিকে অব্যাহতি

স্টাফ করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৪
গাজীপুর জেলা ছাত্রদলের সভাপতিকে অব্যাহতি

গাজীপুর: সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের দায়ে গাজীপুর জেলা ছাত্রদলের সভাপতি ইমরান হোসেন শিশিরকে সাংগঠনিক পদ থেকে অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় ছাত্রদল।

রোববার (১৩ অক্টোবর) রাতে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের দপ্তর সম্পাদক (সহ-সভাপতি পদমর্যাদা) মো. জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ইমরান হোসেন শিশির গাজীপুরের কাপাসিয়া উপজেলার তরগাঁও ইউনিয়নের সাফাইশ্রী এলাকার আব্দুর রশিদের ছেলে। তিনি কাপাসিয়া ডিগ্রি কলেজের সাবেক আহ্বায়ক ও গাজীপুর জেলা ছাত্রদলের সভাপতি।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত অনুযায়ী সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গাজীপুর জেলা ছাত্রদলের সভাপতি ইমরান হোসেন শিশিরকে সাংগঠনিক পদ থেকে অব্যাহতি প্রদান করা হলো। এ সিদ্ধান্ত অনুমোদন করেছে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির।

জানা গেছে, গাজীপুর জেলা ছাত্রদলের সভাপতি মো. ইমরান হোসেন শিশিরের বিরুদ্ধে প্রবাসীর মেয়েকে (২৭) বিয়ের প্রলোভনে দিনের পর দিন ধর্ষণের অভিযোগে কেন্দ্রীয় ছাত্রদল তাকে ওই পদ থেকে অব্যাহতি দেয়।

বাংলাদেশ সময়: ০৯৩১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৪
আরএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।