ঢাকা, বৃহস্পতিবার, ১ কার্তিক ১৪৩১, ১৭ অক্টোবর ২০২৪, ১৩ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে: শামা ওবায়েদ  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৪
শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে: শামা ওবায়েদ  

ফরিদপুর: বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (পদ স্থগিত) শামা ওবায়েদ ইসলাম রিংকু বলেছেন, 'খুনি হাসিনা ও তার দোসরদের গুম, খুন ও লুটপাটের বিচার বাংলাদেশের মাটিতেই হবে ইনশা আল্লাহ। ' 

বুধবার (১৬ অক্টোবর) বিকেলে ফরিদপুরের নগরকান্দার বিনোকদিয়া বাজার প্রাঙ্গণে ছাত্র জনতার আন্দোলনে পুলিশের গুলিতে আহত তরিকুল ইসলাম সুজনকে সহযোগিতা দেওয়ার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

 

শামা ওবায়েদ বলেন, 'কোনো অনুপ্রবেশকারীর জায়গা বিএনপিতে নেই, বিএনপির যে সব নেতাকর্মীরা গত ১৭ বছর হামলা মামলা আর জেল, জুলুম ও হুলিয়া মোকাবিলা করে দল করেছে তারাই বিএনপিকে সুসংগঠিত করবে। ' 

নগরকান্দা উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান বাবুল তালুকদারের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফের সঞ্চালনায় এসময় বক্তব্য দেন- নগরকান্দা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল, গুলিতে আহত তরিকুল ইসলাম সুজন, সুজনের মা জয়নব বেগম, নগরকান্দা উপজেলা বিএনপির সহ-সভাপতি আলমগীর হোসেন বকুল, যুগ্ম-সাধারণ সম্পাদক বদরুজ্জামান তারা মোল্লা, স্বনির্ভর বিষয়ক সম্পাদক গোলজার শরীফ, সদস্য সাইফুর রহমান, যুবদল নেতা তৈযাবুর রহমান, হেলালউদ্দীন হেলাল, রবিউল ইসলাম বাবু, স্বেচ্ছাসেবক দল নেতা মিরান, খালিদ, ওলামা দল নেতা মজিবর রহমান, বাবলু মোল্লা, মশিউর রহমান প্রমুখ।

পরে শামা ওবায়েদ ইসলাম রিংকু তার ব্যক্তিগত তহবিল থেকে ছাত্র জনতার আন্দোলনে গুলিতে আহত তরিকুল ইসলাম সুজনকে সহায়তা দেন।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৪
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।