ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে মন্ত্রীর মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৬
ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে মন্ত্রীর মামলা গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন

কক্সবাজার: জেলা ছাত্রলীগের দুই কর্মীর নামসহ অজ্ঞাত ৩০ জনকে আসামি করে কক্সবাজার সদর থানায় মামলা দায়ের করেছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

মন্ত্রীর মালিকানাধীন শহরের কলাতলি পয়েন্টের তারকা হোটেল সায়মন বীচ ভাংচুরের অপরাধে মামলাটি দায়ের করা হয়।

শনিবার রাতে মামলাটি (নম্বর: ২) নথিভুক্ত হয়।

কক্সবাজার সদর থানার উপ-পরিদর্শক (এস আই) আব্দুর রহিম বাংলানিউজকে জানান, থার্টি ফার্স্ট নাইটে ছাত্রলীগের দুই কর্মীর নেতৃত্বে একদল দুর্বৃত্ত সায়মন বীচে হামলা করে ভাংচুর চালায়। এ কারণে শনিবার (২ জানুয়ারি) মন্ত্রীর পক্ষ থেকে হোটেল সায়মন বীচের মানব সম্পদ বিভাগের প্রধান বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।
 
মামলার এজাহার সূত্রে জানা যায়, থার্টি ফার্স্ট নাইটে জেলা ছাত্রলীগের কর্মী শহরের টেকপাড়ার কামালের ছেলে মো. ফয়সাল ও বিমানবন্দর সড়কের হক ভিলার সোহেলের ছেলে ইফাতের নেতৃত্বে অজ্ঞাতনামা আরও ৩০ যুবক ওই হামলায় অংশ নেয়।

এজাহারে বলা হয়েছে, রাতের বেলায় বিনা আমন্ত্রণে হোটেল সায়মন বীচে প্রবেশের চেষ্টা করে ছাত্রলীগের ওই দুই কর্মী। এ সময় হোটেলের নিজস্ব নিরাপত্তা কর্মীরা তাদের বাধা দেয়। পরে উচ্ছৃঙ্খল যুবকরা হোটেলে ভাংচুর চালায়। শুক্রবার (১ জানুয়ারি) হোটেলের সিকিউরিটি ক্যামেরায় ধারণ করা ভিডিও ফুটেজটি দেখে ছাত্রলীগের ওই দুই কর্মীকে চিহ্নিত করা হয়।  

বাংলাদেশ সময়: ১০৪২ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৫
টিটি/এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।