ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বদরগঞ্জে বিএনপির পরাজিত প্রার্থীর সংবাদ সম্মেলন

ডিভিশনাল স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৬
বদরগঞ্জে বিএনপির পরাজিত প্রার্থীর সংবাদ সম্মেলন ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রংপুর: কালো টাকা, নিজ দলের নেতাকর্মী ও জামায়াতের বিরোধীতার কারণে রংপুরের বদরগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপির পরাজয় হয়েছে বলে দাবি করেছেন দলের মেয়র প্রার্থী।

রোববার (৩ জানুয়ারি) সকালে নিজ বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পরাজিত বিএনপির মেয়র প্রার্থী ও উপজেলা বিএনপির সভাপতি অধ্যাপক পরিতোষ চক্রবরর্তী।



সংবাদ সম্মেলনে তিনি বলেন, নিজ দলের নেতাকর্মীরা টাকার বিনিময়ে গোপনে ও প্রকাশ্যে অন্য দলের পক্ষে কাজ করেছে। এছাড়াও জামায়াত প্রথম দিকে আমাদের কাজ করলেও এক সময় তাদের নিরাপত্তার কথা ভেবে তারা অন্য দলের কাজ করেছে। এছাড়াও এবারের নির্বাচনে কালো টাকার ছড়াছড়ি হয়েছে। আমার টাকা ছিল না, তাই ভোট পাইনি।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাহান, পৌর বিএনপির সাবেক আহ্বায়ক আবুল হোসেন, পৌর বিএনপির সভাপতি হুমায়ুন কবির মানিক, সাধারণ সম্পাদক কমল লোহানী, উপজেলা ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান মনির প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।