ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

রাজনীতি

পাবনায় যুবলীগের ২ গ্রুপে সংঘর্ষ, নারীসহ গুলিবিদ্ধ ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৬
পাবনায় যুবলীগের ২ গ্রুপে সংঘর্ষ, নারীসহ গুলিবিদ্ধ ৮

পাবনা: পাবনা শহরতলীর মন্ডলপাড়ায় স্থানীয় যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। এতে এক নারী ও সাতজন গুলিবিদ্ধ হন।



আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বুধবার (৬ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হাব্বান ও মোয়াজ্জেম গ্রুপের মধ্যে এ সংঘর্ষ হয়।
 
আহতরা হলেন, মাট্যা উজ্জল (৪৪), মাহবুব (৩০), হামিদুল (২৮), মনোয়ারা খাতুন (৩৬), নাসিম (২৫), কাঞ্চন (৩১), হানিফ (৩২) এবং পারভীন আক্তার (৪০)। তাদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আধিপত্য বিস্তারের জের ধরে গত সোমবার রাতে হাব্বানের লোকজন মোয়াজ্জেম গ্রুপের বিদ্যুৎ নামে একজনের পায়ে গুলি করে। তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা নিয়ে বুধবার সুস্থ হয়ে বাড়ি ফেরেন বিদ্যুৎ।

ওই ঘটনার প্রতিশোধ নিতে বুধবার সন্ধ্যায় বিদ্যু‍ৎ তার সমর্থকদের নিয়ে  হাব্বানের লোকজনের ওপর হামলা করে গুলি চালায়। এ সময় সংঘর্ষে এক নারী ও আরো সাতজন গুলিবিদ্ধ হন।

খবর পেয়ে পাবনা থানা পুলিশ এবং র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে গেলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে ও হামলাকারীরা পালিয়ে যায়।

পাবনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ঘটনার কারণ তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।
 
এদিকে, এ ঘটনার পর এলাকায় চরম আতঙ্ক ও থমথমে অবস্থা বিরাজ করছে।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।