ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

রাজনীতি

হরতালের প্রভাব নেই মেহেরপুরে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৬
হরতালের প্রভাব নেই মেহেরপুরে প্রতীকী ছবি

মেহেরপুর: মতিউর রহমান নিজামীর ফাঁসি বহাল রাখার প্রতিবাদে ডাকা সকাল-সন্ধ্যা হরতালে সারাদেশের মতো মেহেরপুরেও কোনো প্রভাব পড়েনি। যেকোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সতর্কাবস্থানে রয়েছে।



বৃহস্পতিবার (০৭ জানুয়ারি) সকালে জেলা ও উপজেলা শহরগুলো থেকে দূরপাল্লার কয়েকটি বাস ছেড়ে গেছে। এছাড়া আন্তঃজেলা রুটে বাস চলাচল সাভাবিক রয়েছে। এছাড়া চলছে ছোট খাটো শ্যালোইঞ্জিন চালিত নসিমন, করিমন, আলগামন, সিএনজি ও অটোবাইকগুলো।

জেলা শহর ছাড়াও উপজেলা শহর এবং গুরুত্বপূর্ণ বিভিন্ন মোড়ে মোড়ে বসানো হয়েছে পুলিশের নিরাপত্তা চৌকি। এছাড়া রয়েছে ডিবি পুলিশ ও র‌্যাবের টহল।

অতিরিক্ত পুলিশ সুপার  (এএসপি সার্কেল) শেখ মোস্তাফিজুর রহমান বাংলানিউজকে জানান, হরতালে যাতে কেউ কোনো ধরনের নাশকতা করতে না পারে এজন্য পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীকে শতর্ক রাখা হয়েছে। জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ মোতায়েনের পাশাপাশি বাড়ানো হয়েছে র‌্যাব ও পুলিশের টহল।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত (০৯টা ৪৫ মিনিট) জেলার কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর যায়নি। হরতালকারী বা হরতাল বিরোধী কাউকে দেখা যায়নি।

বাংলাদেশ সময়: ০৯৪৩ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৬
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।