ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

ড. গণিকে দেখে গেলেন বিএনপির নেতারা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩০ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৬
ড. গণিকে দেখে গেলেন বিএনপির নেতারা ছবি: শোয়েব মিথুন- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: রাজধানীর স্কয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আর এ গণিকে দেখতে গিয়েছিলেন বিএনপির নেতারা।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ক্যাপ্টেন সুজা উদ্দিন, বিএনপির সহদপ্তর সম্পাদক শামীমুর রহমান, বিএনপি চেয়ারপারসনের গণমাধ্যম শাখার কর্মকর্তা শায়রুল কবির খান প্রমুখ।



বৃহস্পতিবার (০৭ জানুয়ারি) দিবাগত রাত ১১টা ৫৫ মিনিটে তারা হাসপাতালে প্রবেশ করেন। সেখানে ১৫ মিনিট অবস্থানের পর ১২টা ১০ মিনিটে বের হন তারা।

এ সময় শায়রুল কবির জানান, ড. আর এ গণিকে বর্তমানে হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে। তিনি কাউকে চিনতে পারছেন না।

উন্নত চিকিৎসার জন্য তাকে শুক্রবার (০৮ জানুয়ারি) সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হতে পারে। বিষয়টি তার শারীরিক অবস্থার উপর নির্ভর করছে বলেও জানান তিনি।

এর আগে হৃদরোগসহ বিভিন্ন সমস্যায় অসুস্থ হয়ে পড়লে বুধবার (০৬ জানুয়ারি) সকালে ড. আর এ গণিকে ধানমন্ডির বাসা থেকে স্কয়ার হাসপাতালে এবং পরে শারীরিক অবস্থার অবনতি হলে সেখানে আইসিইউতে চিকিৎসা দেয়া হয়।

** নিবিড় পরিচর্যা কেন্দ্রে বিএনপি নেতা ড. গণি

বাংলাদেশ সময়: ০০২৮ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৬
এমআইএইচ/আরএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।