ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

মঠবাড়িয়ায় বিএনপির ৩ নেতার কাছে চাঁদা দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৬
মঠবাড়িয়ায় বিএনপির ৩ নেতার কাছে চাঁদা দাবি

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা ও পৌর বিএনপির তিন নেতার কাছে সর্বহারা পার্টির পরিচয় দিয়ে ফোনে চাঁদা দাবির অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (৯ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে বিএনপি নেতাদের পক্ষে স্থানীয় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন মজিবর রহমান নামে উপজেলা যুবদলের এক নেতা।



জিডি সূত্রে জানা যায়, গত ৭ ও ৮ জানুয়ারি মঠবাড়িয়া পৌর বিএনপির সভাপতি কে এম হুমায়ূন কবিরকে মোবাইল ফোনে সর্বহারা পার্টির নেতা মেজর (অব.) জিয়াউর রহমান পরিচয়ে এক ব্যক্তি ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন।
 
এছাড়া একই ব্যক্তির পরিচয়ে ৭ জানুয়ারি বিকেলে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমিন দুলালের কাছেও চাঁদা দাবি করা হয়। চাঁদা না দিলে তাদের প্রাণনাশের হুমকি দেওয়া হয়।

এরআগে গত ৩ ও ৪ জানুয়ারি উপজেলা বিএনপির সহ সভাপতি আ ফ ম ইউসুফ উজ্জামানকে মোবাইল ফোনে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করা হয়।
বাংলানিউজের কাছে চাঁদা দাবি ও হুমকির বিষয়টি স্বীকার করেছেন মঠবাড়িয়া উপজেলা বিএনপির সহ সভাপতি আ ফ ম ইউসুফ উজ্জামান, সাধারণ সম্পাদক রুহুল আমিন দুলাল ও পৌর বিএনপির সভাপতি কে এম হুমায়ূন কবির।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) নাসির উদ্দিন বাংলানিউজকে বলেন, বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।