ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

বরগুনার স্থগিত ২ কেন্দ্রে পুনঃভোট ১২ জানুয়ারি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৬
বরগুনার স্থগিত ২ কেন্দ্রে পুনঃভোট ১২ জানুয়ারি

বরগুনা: ভোট কারচুপি, ব্যালট পেপার ও ব্যালট বাক্স ছিনতাইয়ের অভিযোগে বরগুনা সদর ও বেতাগী পৌরসভায় স্থগিত হওয়া দুই ভোটকেন্দ্রে ১২ জানুয়ারি পুনঃভোট অনুষ্ঠিত হবে।

ভোটকেন্দ্র দুটি হলো, বরগুনা সদর পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের গগণ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয় ও বেতাগী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের পূর্ব বেতাগী সরকারি প্রাথমিক বিদ্যালয়।



বরগুনা পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার মো. আবদুল্লাহ বাংলানিউজকে জানান, বরগুনা পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩ নম্বর ওয়ার্ডের ভোট ছাড়াই মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী শাহাদাত হোসেন নির্বাচিত হয়েছেন। তাই এখানে শুধু সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ভোটগ্রহণ করা হবে।

বেতাগী পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মো. দুলাল তালুকদার জানান, স্থগিত কেন্দ্রে ভোটার বেশি থাকায় এখানে মেয়র, সাধারণ কাউন্সিলর এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ভোটগ্রহণ করা হবে।

গত ৩০ ডিসেম্বর এই দুই কেন্দ্রে ব্যালট পেপার, ব্যালট বাক্স ছিনতাই, হামলা-ভাঙচুর ও কারচুপির অভিযোগে ভোটগ্রহণ স্থগিত করেন দায়িত্বরত প্রিজাইডিং অফিসার।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।