ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

২০ দলীয় জোটের ভাঙনের জন্য খালেদা দায়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৬
২০ দলীয় জোটের ভাঙনের জন্য খালেদা দায়ী ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুষ্টিয়া: তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়ার নেতৃত্বের ২০ দলীয় জোটে ভাঙন দেখা দিয়েছে, এর জন্য সরকার নয়, তিনি নিজেই দায়ী।

রোববার (১০ জানুয়ারি) দুপুর একটায় কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা পরিষদের অডিটোরিয়ামে ৪৪ তম বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসা শীতকালীন ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেওয়ার আগে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।



মন্ত্রী বলেন, স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধুর সঙ্গে কারো তুলনা করা মানে বাংলাদেশের ইতিহাসকে খাটো করে দেখা।
এ সময় তিনি খালেদা জিয়াসহ বিএনপি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, ইতিহাস বিকৃতি ছেড়ে বঙ্গবন্ধুর মহিমাকে স্বীকার করে নিয়ে সঠিক ইতিহাস চর্চা করুন।

তথ্যমন্ত্রী আরো বলেন, খালেদা জিয়ার নেতৃত্বের ২০ দলীয় জোটে ভাঙন দেখা দিয়েছে, এর জন্য সরকার নয়, তিনি নিজেই দায়ী। খালেদা জিয়ার নেতৃত্বের ব্যর্থতা ও ভুল রাজনীতি জোটের মিত্রদের হতাশ করেছে। মির্জা ফখরুলসহ নেতাকর্মীরা ভূল রাজনীতির স্বীকার।

তথ্যমন্ত্রী বলেন, আমি মনে করি, বিএনপি নেতাকর্মীরা খালেদা জিয়ার পক্ষ ত্যাগ করে গণতন্ত্রের পথে আসবেন।

ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট তৌহিদুল আলম মালিথার সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, পুলিশ সুপার প্রলয় চিসিম, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।