ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

‘জাতি ঐক্যবদ্ধভাবে বঙ্গবন্ধু হত্যার প্রতিশোধ নিয়েছে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৬
‘জাতি ঐক্যবদ্ধভাবে বঙ্গবন্ধু হত্যার প্রতিশোধ নিয়েছে’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহ: বাঙালি ঐক্যবদ্ধভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যার প্রতিশোধ নিয়েছে বলে মন্তব্য করেছেন ধর্মমন্ত্রী প্রিন্সিপাল মতিউর রহমান।

তিনি বলেছেন, ১৯৭২ সালের ১০ জানুয়ারি বঙ্গবন্ধু যখন বাঙালির জাতির মধ্যে ফিরে এলেন, তখন আমরা ভেবেছিলাম তার ওপর অস্ত্র চালানোর মতো কোনো লোক নেই।

কিন্তু বেঈমান বিশ্বাসঘাতকরা জাতির পিতাকে হত্যা করলো। আমরা যতদিন বেঁচে আছি বঙ্গবন্ধুর খুনিদের জনসম্মুখে ধরে এনে বিচার করা হবে।

রোববার (১০ জানুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে ময়মনসিংহ নগরীর রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুজিবুর রহমান মিল্কীর সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমেদ খান, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বদর উদ্দিন আহমেদ, হোসাইন জাহাঙ্গীর বাবু প্রমুখ।

ধর্মমন্ত্রী বলেন, পৌরসভা নির্বাচনের ফলাফলে খালেদা জিয়া বুঝে গেছেন। আর একটা নির্বাচন হলে বিএনপি-জামায়াতকে খুঁজেও পাওয়া যাবে না।

বক্তৃতা শেষে প্রিন্সিপাল মতিউর রহমান সবাইকে নিয়ে ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ শ্লোগান তোলেন।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।