ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

বাকেরগঞ্জে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৬
বাকেরগঞ্জে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

বরিশাল: বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দুধল ইউনিয়ন পরিষদের (ইউপি) এক নম্বর ওয়ার্ডের সদস্য গরিবউল্লাহকে (৪৫) কুপিয়ে হত্যা করা হয়েছে।

তিনি স্থানীয় আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন বলে জানিয়েছেন দুধল ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবব্দুল লতিফ হাওলাদার।



সোমবার (১১ জানুয়ারি) দুপুর ১২টার দিকে একই উপজেলার দাড়িয়াল ইউনিয়নের উত্তমপুর গ্রামের একটি বাড়ি থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, বেশ কিছুদিন আগে সীমা বেগম নামে এক নারী গরিবউল্লাহর বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন। ওই নারীর চাচাতো ভাই ওয়াসিম খানের বাড়ির পরিত্যক্ত একটি ঘরে গরিবউল্লাহর মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ সেখানে গিয়ে মৃতদেহ উদ্ধার করে।

এছাড়া গরিবউল্লাহর বিরুদ্ধে আরো মামলা রয়েছে উল্লেখ করে ওসি আরো জানান, মৃতদেহে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

যে বাড়ি থেকে মৃতদেহ উদ্ধার করা হয়েছে সে বাড়িতে ছয় বছরের একটি শিশু ছাড়া কাউকে পাওয়া যায়নি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৬
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।