ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

‘খালেদা লাইন বদলাইছেন’

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৬
‘খালেদা লাইন বদলাইছেন’ সুরঞ্জিত সেনগুপ্ত

সোহরাওয়ার্দী উদ্যান থেকে: ‘খালেদা জিয়া লাইন বদলাইছেন। তিনি এখন মানুষ পোড়ান না, রিটার্নিং কর্মকর্তা পোড়ান না, পোড়ান না ইস্কুলও।

তবে উনি যে লাইন বদলাইছেন, দেশে যারা আপনারে (খালেদা) লইয়া জঙ্গিবাদ চালাইছে, অস্ত্র দিয়া মানুষ মারতাছে; কই আপনি তো তাদের বিষয়ে একটা কথা কইলেন না। তাহলে আপনি কী লাইন বদলাইছেন?’

সোমবার (১১ জানুয়ারি) বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত জনসভায় সুরঞ্জিত সেনগুপ্ত এসব কথা বলেন।

আওয়ামী লীগের এই উপদেষ্টা পরিষদ সদস্য বলেন, ‘আপনি বলছেন- দেশে রাজতন্ত্র চলছে। তবে আপনি যে মিটিং করছেন সেখানে তো আপনারে কেউ ডিস্টার্ব করেনি। এটা শেখ হাসিনার জন্য সম্ভব।

‘২০০ মানুষ পুড়াইয়াও আপনি আসামি হন নাই, জেলে যান নাই। রাজতন্ত্রে থাকলে তো পারতেন না। লাইন বদলাইছেন ভালো, নির্বাচন করবেন ভালো, তবে এরজন্য ধৈর্য্য ধরতে হবে। ২ বছর চলে গেছে, অপেক্ষা করেন দল গোছান। পরে নির্বাচনে আসেন। ’

খালেদার সমালোচনা করে তিনি বলেন, ‘দল ভাঙে আপনার, জোট ভাঙে আপনার, আর বলেন আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে। ’

‘আপনার ছেলে লন্ডনে বসে পরামর্শ দেন, আর আপনি সিদ্ধান্ত দিন, এই দুইজনকে না বদলাইয়ে দল বদলাইবে না,’ যোগ করেন পোড় খাওয়া এ রাজনীতিক।
১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রতাবর্তন দিবস উপলক্ষে এ জনসভার আয়েঅজন করেছে আওয়ামী লীগ। এতে সভাপতিত্ব করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৬
আইএ/এমএ

** হাসিনাকে আরও কয়েক টার্ম প্রধানমন্ত্রী হওয়া দরকার
** আওয়ামী লীগের জনসভা শুরু, সভামঞ্চে প্রধানমন্ত্রী
** সাভার ছেড়েছে সহস্রাধিক বাস-মিনিবাস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।