ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

একরাম হত্যা মামলার চার্জ গঠনের তারিখ পেছালো

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৬
একরাম হত্যা মামলার চার্জ গঠনের তারিখ পেছালো একরামুল হক একরাম

ফেনী: ফেনীর ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি একরামুল হক একরাম হত্যা মামলার চার্জ গঠনের তারিখ পিছিয়ে দিয়েছেন আদালত।

সোমবার (১১ জানুয়ারি) বিকেলে ফেনী জেলা দায়রা জজ আদালতের বিচারক দেওয়ান মোহাম্মদ সফিউল্লাহ সোমবারের  নির্ধারিত তারিখ পিছিয়ে চলতি বছরের ১০ ফেব্রুয়ারি পরবর্তী তারিখ নির্ধারণ করেন।

 

ফেনী কোর্ট পুলিশের পরিদর্শক (ওসি) আরিফ ইকবাল বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গ্রেফতারকৃত ৩৮ আসামির মধ্যে ৩১ জন আসামিকে আদালতে হাজির করে পুলিশ। বাকি আসামিদের হাজির করতে না পারায় বিচারক চার্জ গঠনের তারিখ পিছিয়ে দেন।
 
২০১৪ সালের ২০ মে ফেনী শহরের একাডেমি সড়কে প্রকাশ্য দিবালোকে একরামকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। পরে তার মরদেহসহ তাকে বহনকারী মাইক্রোবাসটি আগুনে পুড়িয়ে ফেলা হয়।

এ ঘটনায় তার ভাই রেজাউল হক জসিম বাদী হয়ে বিএনপি নেতা মাহাতাব উদ্দিন আহম্মেদ চৌধুরী মিনারের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৩০/৩৫ জনকে আসামি করে ফেনী মডেল থানায় মামলা করেন।

এ মামলায় পুলিশ ও র‌্যাব এ পর্যন্ত জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আদেল, পৌর কমিশনার শিবলু, যুবলীগ নেতা মিস্টার, জিহাদ ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম হাজারীর মামাতো ভাই আবিদসহ ৩৮ জনকে গ্রেফতার করে।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।