ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

কুয়াকাটায় ৩ যুবলীগ নেতাকে পেটালো শ্রমিক লীগ কর্মীরা

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৫ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৬
কুয়াকাটায় ৩ যুবলীগ নেতাকে পেটালো শ্রমিক লীগ কর্মীরা

পটুয়াখালী: পটুয়াখালীর কুয়াকাটায় যুবলীগের তিন নেতাকে পিটিয়ে গুরুতর জখম করেছে শ্রমিক লীগ সভাপতি মশিউরের নেতৃত্বে একদল যুবক।

পূর্ব শত্রুতার জের ধরে সোমবার (১২ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে কুয়াকাটার চরচাপলি বাজারে এ ঘটনা ঘটে।



আহত তিনজন হলেন- ইউনিয়ন যুবলীগের সভাপতি সফু (৩৫), সহ-সভাপতি সুলতান (৩০) ও সদস্য সোহাগ (৩২)। আশঙ্কাজনক অবস্থায় তাদের কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সুলতানের বরাদ দিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. জলিল আকন বাংলানিউজকে জানান, রাতে ওই তিনজন মোটর সাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। মশিউরের বাড়ির সামনে এলেই তার নেতৃত্বে একদল যুবক অতর্কিত হামলা চালায় তিনজনের ওপর।

জলিলের দাবি, বাজার সংলগ্ন এলাকায় একটি মাছের ঘের নিয়ে উভয়পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এরই ধারাবাহিকতায় এ হামলার ঘটনা ঘটেছে।

এ ব্য‍াপারে মহিপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মনির বাংলানিউজকে জানান, রোববার (১০ জানুয়ারি) রাতে মশিউরের বড় ভাইর সঙ্গে সেখানে একটা ঝামেলা হয়েছে বলে খবর পেয়ে তা আমরা মিট করে দিয়েছি। আজ কী হয়েছে তা জানি না। আমি কুয়াকাটায় নির্বাচনের দায়িত্ব পালন করছি।

বাংলাদেশ সময়: ০৩৩০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।