ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

পৌর নির্বাচন

চৌমুহনীতে ১ কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৬
চৌমুহনীতে ১ কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভায় ১ নম্বর ওয়ার্ডে পুনঃভোট গ্রহণের সময় জাল ভোট দেওয়ার অভিযোগে ফের একটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার সময় ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার গোলাম মোম্তফা ১ নম্বর ওয়ার্ডের দক্ষিণ নাজিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত ঘোষণা করেন।



কেন্দ্রে উপস্থিত নির্বাচন কর্মকর্তা মো. মনির হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, সুষ্ঠুভাবে ভোটগ্রহণের এক পর্যায়ে হঠাৎ করে কিছু বহিরাগত লোক কেন্দ্রে ঢুকে জাল ভোট দিতে শুরু করেন। তারা জোর করে ব্যালট পেপার নিয়ে সিল মারতে থাকেন। এ কারণে প্রিজাইডিং অফিসার গোলাম মোম্তফা জানান, তার পক্ষে ভোটগ্রহণ করা সম্ভব নয়। এ সময় তিনি ভোটগ্রহণ স্থগিত ঘোষণা করেন।

এর আগে সকাল ৮টায় স্থগিত ১০ কেন্দ্রে একযোগে ভোটগ্রহণ শুরু হয়।

৩০ ডিসেম্বর অনুষ্ঠিত চৌমুহনী পৌরসভার নির্বাচনে কেন্দ্র দখল, ব্যালট পেপার ছিনতাই, ব্যালট বাক্স ভাঙচুর ও পাল্টাপাল্টি হামলার ঘটনায় ২০টি ভোটকেন্দ্রের মধ্যে ১০টির ভোটগ্রহণ স্থগিত করা হয়। স্থগিত হওয়া এসব কেন্দ্রে ভোটার সংখ্যা ২৪ হাজার ৩১০।   

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।