ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

পৌর নির্বাচন

ভালুকায় কাউন্সিলর পদে শাহাব উদ্দিন বিজয়ী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৬
ভালুকায় কাউন্সিলর পদে শাহাব উদ্দিন বিজয়ী

ময়মনসিংহ: ময়মনসিংহের ভালুকা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের স্থগিত কেন্দ্রের পুন‍ঃনির্বাচনে সাধারণ কাউন্সিলর পদে শাহাব উদ্দিন (উটপাখি) বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সন্ধ্যা সোয়া ৬ টায় ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও রিটার্নিং অফিসার কামরুল আহসান তালুকদার বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।



সংশ্লিষ্ট সূত্র জানায়, মঙ্গলবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল ৪ টা নাগাদ চলে। এ কেন্দ্রে মোট ভোটার ছিল ২ হাজার ১৯জন। এর মধ্যে ১ হাজার ৫১৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে কাউন্সিলর পদে কাউন্সিলর শাহাব উদ্দিন (উট পাখি) পেয়েছেন ১ হাজার ১২৪ ভোট। তার নিকটত প্রতিদ্বন্দ্বী শামছুদ্দিন সরকার (পাঞ্জাবি) পেয়েছেন মাত্র ৩৪৯ ভোট।

সংরক্ষিত কাউন্সিলর পদে বিজয়ী হয়েছেন ফরিদা ইয়াসমিন (কাঁচি)। তিনি পেয়েছেন ৭৮৮ ভোট। তার নিকটত প্রতিদ্বন্দ্বী হাছিনা বেগম (চকলেট) পেয়েছেন ৪৮৫ ভোট।

বর্তমান কাউন্সিলর কানিজ ফাতেমা বেবি (আঙ্গুর ফল) ১০৭ ভোট ও আসমা আক্তার (মৌমাছি) পেয়েছেন ৭২ ভোট।

গত ৩০ ডিসেম্বর পৌরসভার ৭নম্বর ওয়ার্ড দক্ষিণ ভালুকা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ব্যালট পেপার ছিনতাইয়ের চেষ্টার ঘটনায় ভোটগ্রহণ স্থগিত করা হয়।

তবে এ কেন্দ্রের ভোট ছাড়াই বেশি ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. মেজবাহ উদ্দিন কাইয়ুম (নৌকা)।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৬
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।