ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

সিংড়ায় চেয়ারম্যান পদে আ’লীগ থেকে ৭৩ জনের মনোনয়ন সংগ্রহ

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৬
সিংড়ায় চেয়ারম্যান পদে আ’লীগ থেকে ৭৩ জনের মনোনয়ন সংগ্রহ

নাটোর: পাঁচ পৌর নির্বাচনের পর আসন্ন ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনকে সামনে রেখে তৎপরতা শুরু করেছে আওয়ামী লীগ।

মঙ্গলবার ছিল দলীয় মনোনয়নপত্র উত্তোলনের শেষ দিন।

বিকেল ৫টা পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র সংগ্রহ করেন। সিংড়া উপজেলার ১২টি ইউনিয়নের ৭৩ জন প্রার্থী চেয়ারম্যান পদে দলীয় মনোনয়নপত্র উত্তোলন করেছেন।
   
রাতে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে দেওয়া তথ্য অনুযায়ী, সুকাশ ইউনিয়নে ১১ জন, ডাহিয়া ইউনিয়নে ২ জন, ইটালী ইউনিয়নে ৪ জন, কলম ইউনিয়নে ৩ জন, চামারী ইউনিয়নে ৯ জন, হাতিয়ান্দহ ইউনিয়নে ৪ জন, লালোর ইউনিয়নে ৬ জন, শেরকোল ইউনিয়নে ৪ জন, তাজপুর ইউনিয়নে ৭ জন, চৌগ্রাম ইউনিয়নে ১১ জন, ছাতারদিঘী ইউনিয়নে ৪ জন ও রামানন্দ খাজুরা ইউনিয়ন থেকে ৮ জনসহ মোট ৭৩ জন প্রার্থী চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখের কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

যারা মনোনয়নপত্র উত্তোলন করেছেন তারা হলেন, ১নং সুকাশ ইউনিয়ন থেকে বর্তমান ইউপি চেয়ারম্যান আজহারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক রাজু আহমেদ নাজিম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ. মজিদ, গোলই আফরোজ সরকারি কলেজের ভিপি মোফাজ্জ্বল হোসেন মোফা, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হালিম মো. হাসমত, ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি আ. আওয়াল, ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাবেক এমপি পুত্র আশিক ইকবাল, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলম হোসেন, মেম্বর আজিজুল হক, মোজাম্মেল হক মোজা, ২নং ডাহিয়া ইউনিয়ন থেকে বর্তমান চেয়ারম্যান এমএম আবুল কালাম, ইউনিয়ন যুবলীগ সভাপতি মাহবুবুর রহমান, ৩নং ইটালী ইউনিয়ন থেকে বর্তমান চেয়ারম্যান আরিফুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেদার হায়াত, জাহেদুল ইসলাম জিন্নাত, আ. সালাম, ৪নং কলম ইউনিয়ন থেকে বর্তমান চেয়ারম্যান মইনুল হক চুনু, সাবেক চেয়ারম্যান নবীর উদ্দিন, মেম্বর বাবলু, ৫নং চামারী ইউনিয়ন থেকে সাবেক চেয়ারম্যান শাহাদত হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাশিদুল ইসলাম মৃধা, হাবিবুর রহমান স্বপন, এনামুল হক, রুহুল আমিন, মন্জুরুল ইসলাম মোল্লা, রফিকুল ইসলাম, জাকির হোসেন মোল্লা, আ. রশিদ, ৬নং হাতিয়ান্দহ ইউনিয়ন থেকে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুবুর রহমান, সহ-সভাপতি আবুল কালাম আজাদ, হামিদুল ইসলাম, রেজাউল ইসলাম, ৭নং লালোর ইউনিয়ন থেকে বর্তমান চেয়ারম্যান নজরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আ. মান্নান তালুকদার, সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম লালু, একরামুল হক শুভ, আবুল কালাম আজাদ, মামুনুর রশিদ মুকুল, ৮নং শেরকোল ইউনিয়ন থেকে বর্তমান চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক আ. রাজ্জাক, সদস্য রেজাউল ইসলাম, আওয়ামী লীগের কোষাধ্যক্ষ সুব্রত কুমার সরকার, ৯নং তাজপুর ইউনিয়ন থেকে বর্তমান চেয়ারম্যান মিনহাজ উদ্দিন সরদার, উপজেলা যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম, ব্যবসায়ী সারেজুল ইসলাম আগার, মেম্বর আ. মালেক, মুকুল হোসেন, জহুরুল ইসলাম, ঠিকাদার আ. জব্বার, ১০নং চৌগ্রাম ইউনিয়ন থেকে বর্তমান চেয়ারম্যান শামিমা হক রোজি, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ছালাউদ্দিন আল আজাদ ছানা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আ. ওদুদ দুদু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলতাব হোসেন জিন্নাহ, সাধারণ সম্পাদক আ. বারেক, যুবলীগের সভাপতি মো. জুয়েল, যুবলীগ সাধারণ সম্পাদক সুমন আলী, মরহুম শাহজাহান আলীর পুত্র শরফরাজ নেওয়াজ বাবু, আ. রাজ্জাক, ইসাহক আলী পান্না, আবু বক্কর সিদ্দিক, ১১নং ছাতারদিঘী ইউনিয়ন থেকে বর্তমান চেয়ারম্যান আলতাব হোসেন, সাবেক চেয়ারম্যান প্রদিপ কুমার রুদ্র, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক আ. রউফ বাদশা, মোফাজ্জ্বল হোসেন ও ১২নং রামানন্দ খাজুরা ইউনিয়ন থেকে বর্তমান চেয়ারম্যান সুলতান আহমেদ, সাবেক চেয়ারম্যান তপন কুমার, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন, যুবলীগের সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক আ. সালাম, মিজানুর রহমান, শিক্ষক হান্নান শাহরিয়ার ও আ. খালেক।

বাংলাদেশ সময়: ১০০৪ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।