ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

রাজনীতি

সরকার দলীয় নেতারা মতলববাজ

সিনিয়র স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৬
সরকার দলীয় নেতারা মতলববাজ মির্জা ফখরুল ইসলাম আলমগীর

ঢাকা: সরকার দলীয় নেতারা মতলববাজের মতো কথা বলছেন বলে মন্তব্য করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ নেতারা বলেন আগে উন্নয়ন পরে গণতন্ত্র এ ধরনের কথা শুনে মনে হয় তারা মতলববাজ।



বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮০তম জন্মবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার (১৯ জানুয়ারি) ঢাকা রিপোর্টার্স ইউনিটে জিয়াউর রহমান ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডা. ফরহাদ হালিম ডোনারের সভাপতিত্বে সভায় এ মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, আমরা দেশ স্বাধীন করেছিলাম সাধারণ জনগণের মৌলিক অধিকার আদায়ের জন্য। এই সরকার ক্ষমতা ‍আসার পর সাধারণ জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। আর উন্নয়নের নামে দেশে লুটপাট করে চলছে।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ আজ দেউলিয়া হয়ে পড়েছে। তাদের সঙ্গে জনগণের কোনো সম্পর্ক নেই। এ কারণে জাতীয় পার্টিসহ অন্যান্য দল ভাঙার ষড়যন্ত্র করছে তারা।

সভায় আরও বক্তব্য রাখেন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আমির খসরু মাহমুদ চৌধুরী, বিএনপি নেতা এমএ হালিম, বিএনপির সহ দফতর সম্পাদক শামীমুর রহমান শামীম প্রমুখ।

‍বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৬
এমএম/ওএইচ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।