ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

রাজনীতি

রংপুরে জাপার হরতাল পালিত

ডিভিশনাল স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৬
রংপুরে জাপার হরতাল পালিত

রংপুর: দলীয় নেতাকে কুপিয়ে জখমের প্রতিবাদে রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টির ডাকা বৃহস্পতিবারের (২১ জানুয়ারি) হরতাল শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে।

জাপার ডাকা এ হরতাল সকাল-সন্ধ্যা হলেও পরে শিথিল করে দুপুর ২টা পর্যন্ত করা হয়।



রংপুর মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক মোস্তাফিজুর রহমান মোস্তফা বলেন, দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নির্দেশে সকাল-সন্ধ্যা হরতাল শিথিল করে দুপুর ২টা পর্যন্ত করা হয়।

এদিকে, হরতালে শহরের অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠান খোলা থাকলেও ক্লাস-পরীক্ষা অনুষ্ঠিত হয়নি। দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ছিল। দুরপাল্লা ও হালকা যানবাহন চলাচলও বন্ধ ছিল।

এরআগে সকাল থেকে হরতালের সমর্থনে কয়েক দফা  বিক্ষোভ মিছিল করেন জাতীয় ছাত্রসমাজ, জেলা ও মহানগর জাপার নেতাকর্মীরা। হরতালের সমর্থনে তারা শাপলা চত্বর, পায়রা চত্বর, জাহাজ কোম্পানির মোড়, সাতমাথা, পার্কের মোড়, সিও বাজার, মডার্ন মোড় এলাকায় পিকেটিং করেন।

গত শুক্রবার দুপুরে নগরীর মুন্সিপাড়া কবরস্থানের কাছে কবর জিয়ারত করে বাসায় ফেরার পথে জাপা নেতা ইয়াসিরকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।