ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

রাজনীতি

যারা জায়নামাজ পোড়ায় তারা ভণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৬
যারা জায়নামাজ পোড়ায় তারা ভণ্ড ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ব্রাহ্মণবাড়িয়া: যারা জায়নামাজ পোড়ায় তারা মুসলমান নামের ভণ্ড বলে মন্তব্য করেছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুরে ‘অান্তর্জাতিক  যুদ্ধাপরাধ গণবিচার অান্দোলন’ সংগঠনের পক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রদের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত প্রতিষ্ঠান পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন।



নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান এই সংগঠনের আহ্বায়ক।

মন্ত্রী বলেন, ধর্মকে যারা রাজনীতিতে ব্যবহার করে, মসজিদ-মন্দিরে অাগুন দেয়, পবিত্র কোরঅান-হাদিস পোড়ায় তারা যাই হোক মুসলমান হিসেবে দাবি করতে পারেন না। তাদের চিহ্নিত করে বিচারের পাশাপাশি নির্মূল করতে হবে। এক্ষেত্রে ছাড় দেওয়ার কোনো সুযোগ নেই।

এ সময় মন্ত্রীর সঙ্গে সংগঠনের সদস্য সচিব কামাল পাশা চৌধুরী, সদস্য ইসমত কাদির গামা, রোকেয়া প্রাচী, শামীমা নাসরিনসহ ৪৫ জনের একটি প্রতিনিধিদল উপস্থিত ছিলেন।

সুরসম্রাট ওস্তাদ অালাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গণ পরিদর্শনের সময় তিনি বলেন, এতে শুধু ব্রাহ্মণবাড়িয়া নয়, বাঙালি জাতির ঐতিহ্যের প্রতিষ্ঠানগুলো ধ্বংস হয়ে গেছে।

পরে মন্ত্রী শহীদ ধীরেন্দ্রনাথ ভাষা চত্বরে অবস্থিত বিভিন্ন সাংস্কৃতিক প্রতিষ্ঠান পরিদর্শন ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৬
এসআর/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।