ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

রাজনীতি

কয়েকটি রায় রাজনৈতিক সংকট সৃষ্টি করেছে: মির্জা ফখরুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৬
কয়েকটি রায় রাজনৈতিক সংকট সৃষ্টি করেছে: মির্জা ফখরুল ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঠাকুরগাঁও: বাংলাদেশের রাজনীতিতে কয়েকটি রায় সংকট সৃষ্টি করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (২৩ জানুয়ারি) সকাল ১১টায় ঠাকুরগাঁও শহরের কালীবাড়িস্থ নিজ বাসভবনে দলীয় নেতা কর্মীদের সঙ্গে সাক্ষাত শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।



মির্জা ফখরুল বলেন, তত্ত্বাবধায়ক সরকার বিধান বাতিল করে রাজনীতি ও গণতন্ত্র ধ্বংস করা হয়েছে। পঞ্চদশ সংশোধনীর মাধ্যমে গভীরতম সংকট সৃষ্টি করেছে।

তিনি আরও বলেন, মানুষের ভোটের অধিকার, মৌলিক অধিকার, গণতান্ত্রিক অধিকার ফিরে পাওয়ার জন্যই পূর্ণ গণতান্ত্রিক ব্যবস্থার প্রয়োজন। সমঝোতার ভিত্তিতে সংকট নিরসন করা প্রয়োজন বলেও মন্তব্য করেন তিনি।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি যাবে কি না- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এখনো কোনো সিদ্ধান্ত হয়নি, এ বিষয় কেন্দ্রীয় কমিটির সভায় সিদ্ধান্ত হবে।

এসময় জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ওবায়দুল্লাহ মাসুদ, সাংগঠনিক সম্পাদক পয়গাম আলী, প্রচার সম্পাদক আবু তাহের দুলাল, পৌর বিএনপির সভাপতি আব্দুল হালিম, সাধারণ সম্পাদক তারেক আদনান, থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

মির্জা ফখরুল সকাল সোয়া ১১টায় ঢাকার উদ্দেশে ঠাকুরগাঁও ত্যাগ করেন। সৈয়দপুর থেকে প্লেনে করে তিনি ঢাকায় যাবেন বলে দলীয় সূত্র জানায়।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৬
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ