ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

ইউপি নির্বাচনে দলীয় প্রভাব থাকবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৬
ইউপি নির্বাচনে দলীয় প্রভাব থাকবে না ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নোয়াখালী: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দলীয় প্রতীকে চেয়ারম্যান পদের নির্বাচন হলেও এতে দলীয় কোনো প্রভাব থাকবেনা।

তিনি বলেন, যতদুর জানি ফেব্রুয়ারিতে প্রথম দফায় ইউপি নির্বাচনের তফসিল ঘোষণা হবে।

নির্বাচন হবে মার্চে। আইন অনুযায়ী নির্বাচন কমিশন তফসিল ঘোষণা করবে।

শুক্রবার (২৯ জানুয়ারি) দুপুরে নোয়াখালী শহরের চৌমুহনীতে ৬ কোটি টাকা ব্যয়ে ফোর লেন সড়কের রিজিড পেভমেন্ট দ্বারা নির্মিত সড়কের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগের কাউন্সিল সামনে। মার্চ মাসে বিএনপিও কাউন্সিলের ঘোষণা দিয়েছে। বিএনপির কাউন্সিলকে সামনে রেখে খালেদা জিয়া ও তারেক রহমানকে খুশি করার একটা প্রতিযোগিতা চলছে। বঙ্গবন্ধুর নামে কটূক্তি করলে; খালেদা জিয়া ও তারেক রহমান খুশি হলে সম্মেলনে পদ-পদবী পাওয়া সহজ হয়ে যাবে।

তিনি বলেন, কুমিল্লা থেকে নোয়াখালী এবং ফেনী থেকে লক্ষ্মীপুর পর্যন্ত ৩০ ফুট চওড়া সড়ক নির্মাণের কাজ শুরু হয়েছে। ছোট যানবাহনের জন্য আলাদা লেন থাকবে।

চৌমুহনী পৌর মেয়র আক্তার হোসেন ফয়সলের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর ছিদ্দিক টিপুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য মামুনুর রশিদ কিরন, জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান দৌলা, নোয়াখালী সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী জাহেদ হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।