ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

নলছিটিতে ইউনিয়ন আ.লীগ নেতাকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৬
নলছিটিতে ইউনিয়ন আ.লীগ নেতাকে কুপিয়ে জখম

ঝালকাঠি: ঝালকাঠির নলছিটি উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউনিয়ন আওয়ামী লীগের এক নেতাকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ।

শুক্রবার (২৯ জানুয়ারি) দুপুরে উপজেলার মোল্লারহাট চৌমাথা এলাকায় মোল্লারহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানাকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষ ইউপি সদস্য চুন্নু হাওলাদারের লোকজন।



গুরুতর অবস্থায় সোহেল রানাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় পাঠানো হয়।

সোহেল রানা আমতলী এলাকার নুরু মাস্টারের ছেলে। আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে তিনি আওয়ামী লীগের মনোনয়ন পেতে চেষ্টা করছিলেন।

স্থানীয়রা জানায়, গত বছর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে সোহেল রানাকে সাধারণ সম্পাদক করা হয়। এ নিয়ে তার সঙ্গে বিরোধ তৈরি হয় ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক কাটাখালী গ্রামের ইউপি সদস্য মো. চুন্নু হাওলাদার ও তার ভাই ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি কবির হোসেনের।

হামলার শিকার সোহেল রানার ভাই সাইফুল ইসলাম বাংলানিউজকে জানান, দুপুরে মোল্লারহাট চৌমাথায় একটি হোটেলে বসেছিলেন সোহেল রানা। এ সময় চুন্নুর দুই ছেলে মারুফ ও মাজেদুল এবং ইউপি শ্রমিক লীগের সভাপতি কবির হোসেনসহ ৮/১০ ধারালো অস্ত্র নিয়ে তার ওপর হামলা করেন।

তারা সোহেল রানাকে হোটেল থেকে বের করে এনে এলোপাতারি কুপিয়ে রাস্তার পাশে ফেলে রেখে চলে যান। পরে তাকে হাসপাতালে নেওয়া হয়।

এ বিষয়ে নলছিটি থানার পরিদর্শক (ওসি) মো. মাকসুদুর রহমান জানান, এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।